NEWSHEAD

বিয়ানীবাজারে মনির উদ্দিন হত্যা মামলার আসামির স্বীকারোক্তি

Published: 13. Aug. 2019 | Tuesday

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিয়ানীবাজার উপজেলায় মনির উদ্দিন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি নাসির মিয়াকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।
সিলেট জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পুলিশ সুপার ফরিদ উদ্দিনের নির্দেশনায় বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর করের তত্ত্বাবধানে পিএসআই সুরঞ্জিত কুমার দাসের নেতৃত্বে রংপুরের পানিছড়া বাজার হতে স্থানীয় পুলিশের সহায়তায় তাকে রবিবার গ্রেফতার করা হয়। তার পিতার নাম মোক্তার মিয়া। বাড়ি রংপুর সদর উপজেলার ঈশ্বরপুর গ্রামে।
পুলিশের জিজ্ঞাসাবাদে নাসির মিয়া জানায়, সে ১০/১২ বছর বয়সে বাড়ি হতে বের হয়ে সিলেট রেলস্টেশনে চলে আসে। সেখান থেকে দৈনিক ৪শ টাকা মজুরিতে কাজ নেয় বিয়ানীবাজারে মনির উদ্দিনের বাড়িতে। সেখানে প্রায় দুই মাস অতিবাহিত হওয়ার পর তার বেতনের টাকা চাইলে মনির উদ্দিন তাকে ২ হাজার টাকা দিয়ে বাকি টাকা পরে দেওয়ার আশ্বাস দেন। এতে সে ক্ষেপে গিয়ে ঘরের মালামাল চুরির পরিকল্পনা করে।
নাসির মিয়া আরো জানায়, এ বছরের ৯ ফেব্রুয়রি মনির উদ্দিনের স্ত্রী ও মেয়ে তার বড় বোনের বাড়িতে বেড়াতে যায়। এই সুযোগে সে মনির উদ্দিনকে রাতের খাবার শেষে ৬ পিস এভিল ট্যাবলেট গরম দুধের সাথে মিশিয়ে খাইয়ে দেয়। এতে তিনি গভীর ঘুমে কাবু হয়ে যান। সে তখন ঘর হতে বিভিন্ন মালামাল ও নগদ ১ লাখ ৫৩ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। অন্যদিকে মনির উদ্দিন মারা যান। এ ব্যাপারে বিয়ানীবাজার থানায় ১৩ ফেব্রুয়ারি মামলা দায়ের করা হয়।
নাসির মিয়াকে আদালতে সোর্পদ করা হলে মঙ্গলবার ১৬৪ ধারার তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়া হয়।

Share Button
November 2019
M T W T F S S
« Oct    
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

দেশবাংলা