JUST NEWS
SECENDERY SCHOOL CERTIFICATE-SSC EXAM RESULTS PUBLISHED ACROSS THE COUNTRY: PASS RATE IN SYLHET EDUCATION BOARD IS 78.82 PERCENT
সংবাদ সংক্ষেপ
সিলেট জেলা প্রশাসন এবারও বর্ণাঢ্য আয়োজনে বরণ করবে মহান বিজয়ের মাসকে SCC will formulate a realistic and far-reaching budget সিলেট গ্যাস ফিল্ডস’ সিবিএ নির্বাচনে কর্মচারী লীগের জয় লাভ আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির ভর্তিমেলার মেয়াদ বৃদ্ধি দিলোয়ারের পিতার মৃত্যুতে বিএনপি নেতৃবৃন্দের শোক প্রকাশ নতুন সদস্য নিচ্ছে সিলেটে টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইমজা সিলেটে ভারতীয় নাট্য গবেষকদের নিয়ে সুবর্ণযাত্রার ‘একান্ত আলাপন’ মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হলো সংসদীয় বিতর্ক সাংবাদিক আহমেদ ইমরানকে সিলেট জেলা প্রেসক্লাবের সংবর্ধনা মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে জকিগঞ্জে প্রস্তুতি সভা অনুষ্ঠিত সিসিক নাগরিকদের মতামতের ভিত্তিতে বাস্তবসম্মত ও সুদূরপ্রসারী বাজেট প্রণয়ন করবে : মেয়র সমাজ বিনির্মাণে বাউলদেরও অবদান রয়েছে : নাসির উদ্দিন খান মাহা-সিলেট জেলা প্রেসক্লাব অভ্যন্তরীণ ক্রীড়ার মঙ্গলবারের ফল সিলেটে অবৈধভাবে মেলার আয়োজন করতে না দেওয়ার আহ্বান চেম্বারের দোয়ারায় ছোট ভাই খুনের মামলায় বড় ভাইকে গ্রেফতার করেছে র‌্যাব ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় হবিগঞ্জের দুই সাংবাদিকের জামিন মঞ্জুর

বিয়ানীবাজারে ছাত্রলীগের বিরোধের জেরে খুনের ঘটনায় মামলা দায়ের ।। গ্রেফতার ৪

  • মঙ্গলবার, ১৮ জুলাই, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিয়ানীবাজার সরকারি কলেজে ছাত্রলীগের দুই পক্ষের বিরোধের জের ধরে এক মোবাইল ফোন ব্যবসায়ী নিহত হবার ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।
মঙ্গলবার রাত দেড়টায় নিহত মোবাইল ফোন ব্যবসায়ী খালেদ আহমদ লিটুর (২৭) পিতা খলিল উদ্দিন বাদি হয়ে বিয়ানীবাজার থানায় ৭ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনকে আসামি দিয়ে মামলাটি দায়ের করেন। পুলিশ গ্রেফতারের সুবিধার্থে অভিযুক্তদের নাম প্রকাশ করেনি।
বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন চক্রবর্তী জানান, রাতেই বিয়ানীবাজার সরকারি কলেজের পার্শ্ববর্তী একটি বিপণি বিতানের সামনে থেকে একটি রিভলবার উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় একজনকে। এর আগে ঘটনাস্থল থেকে আটককৃত ৩ জনকে গ্রেফতার দেখানো হয়েছে।
এদিকে ময়না তদন্ত শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় বিয়ানীবাজার পৌরসভার খাসা পণ্ডিতপাড়ায় নিজের বাড়িতে নেয়া হয় খালেদ আহমদ লিটুর মরদেহ। রাত ১০টায় কসবা কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হয় নামাজে জানাজা। এতে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাছিব মনিয়া, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান খান, পৌর মেয়র আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসদুজ্জামান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, শিক্ষামন্ত্রীর বিশেষ সহকারী দেওয়ান মকসুদুল ইসলাম আওয়াল, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সালেহ আহমদ বাবুল ও জেলা পরিষদ সদস্য নজরুল হোসেন সহ এলাকার সর্বস্তরের মানুষ। পরে কসবা বাঘেরটিলায় পারিবারিক গোরস্থানে লাশ দাফন করা হয়।
সোমবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা ছাত্রলীগের আবুল কাশেম পল্লব সমর্থিত পক্ষ ও সংগঠনের জেলা আপ্যায়ন সম্পাদক পাভেল আহমদ সমর্থকদের মধ্যে বিরোধের জের ধরে বিয়ানীবাজার সরকারি কলেজের একটি কক্ষে গুলিবিদ্ধ হয়ে খালেদ আহমদ লিটু নিহত হন।
এর আগে ছাত্রলীগের এই পক্ষের বিরোধের জের ধরে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।
খলিল উদ্দিন জানান, তার এক ছেলে ও এক মেয়ে ছিল। ছেলে খালেদ আহমদ লিটু অষ্টম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেন। গত ৫ বছর ধরে তিনি নোয়াগ্রাম সড়ক এলাকায় মোবাইল ফোনের ব্যবসা করছিলেন। রাজনীতির সাথে তার কোন সম্পর্ক ছিলনা। তাকে কে বা কারা বিয়ানীবাজার সরকারি কলেজ ক্যাম্পাসে ডেকে নিয়ে যায়।
তিনি এ ঘটনার নিরপেক্ষ তদন্ত এবং প্রকৃত দোষীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest