JUST NEWS
CORONA UPDATE IN SYLHET DIVISION ON AUGUST 08 : TILL 8 AM SAMPLE TEST SYLHET 74 SUNAMGANJ 10 MOULVIBAZAR 3 HABIGANJ 0>IDENTIFIED SYLHET 6 SUNAMGANJ 0 MOULVIBAZAR 0 HABIGANJ 0<>RATE 06.90<>RECOVERY SYLHET 12 SUNAMGANJ 0 MOULVIBAZAR 0 HABIGANJ 5<>DEATH SYLHET 1
সংবাদ সংক্ষেপ
নবীগঞ্জে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে আলোচনা ও সেলাই মেশিন বিতরণ বাংলাদেশী আমেরিকান ক্রিকেটারদের চ্যাম্পিয়নশিপ লড়াই সেপ্টম্বরে বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর ছায়াসঙ্গী : সম্প্রীতি বাংলাদেশের আলোচনা সভায় পরিকল্পনা মন্ত্রী হবিগঞ্জে নানা কর্মসূচিতে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী উদযাপিত জ্বালানি তেলসহ সকল পণ্যের দাম কমাতে সুনামগঞ্জে মানববন্ধন বাহুবলে বেশি দামে অকটেন বিক্রি : ৫০ হাজার টাকা জরিমানা আদায় নারীদের উন্নতি ব্যতীত দেশের অগ্রগতি সম্ভব নয় : নীলিমা রায়হানা হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার শেখ কামালের জন্মদিন উদযাপন বঙ্গমাতা বিশ্বের নারীদের জন্যে অনুকরণীয়-অনুসরণীয় : বিভাগীয় কমিশনার আওয়ামী লীগ আর কত লাশ চায় : জানতে চাইলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী হবিগঞ্জে বৃক্ষরোপণ অভিযান ও জেলা বৃক্ষমেলা করলেন সংসদ সদস্য শাল্লায় সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক স্মৃতি-৭১ আত্মদানকারী পুলিশ সদস্যসহ নাম না জানা শহীদদের চিরস্মরণীয় করে রাখবে মাধবপুরে জন্মনিবন্ধন নিশ্চিতকরণে ধাত্রীদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা লাখাইয়ে শিশুদের ঝগড়ার জের ধরে সংঘর্ষ : বাড়িঘর ভাংচুর ও লুটপাট সুনামগঞ্জে ভাইয়ের হত্যাকারীদের শাস্তি দাবি প্রবাসী ভাইবোনদের

বাহুবলে ৪ শিশু হত্যা : ৩ জনের মৃত্যুদণ্ড ২ জনের ৭ বছর কারাদণ্ড খালাস ৩ জন

  • বুধবার, ২৬ জুলাই, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে ৪ শিশু হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ডের আদেশ হয়েছে। একই সাথে বিচারক এই ৩ আসামিকে ১০ হাজার টাকা করে অর্থদণ্ড দিয়েছেন।
একই রায়ে ২ আসামিকে ৭ বছর করে কারাদণ্ড ও ৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডদেশ দেয়া হয়েছে।
তবে অভিযোগ প্রমাণিত না হওয়ায় অপর ৩ আসামিকে বেকসুর খালাস দেয়া হয়েছে।
সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মকবুল আহসান বুধবার দুপুর এই রায় ঘোষণা করেন।
মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্তরা হলো, রুবেল মিয়া, হাবিবুর রহমান আরজু ও পলাতক আসামি উস্তার মিয়া। ৭ বছরের কারাদণ্ড হয়েছে জুয়েল মিয়া ও শাহেদ আহমদের। তবে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত না হওয়ায় পঞ্চায়েত প্রধান আব্দুল আলী বাঘাল এবং পলাতক বিল্লাল মিয়া ও বাবুল মিয়াকে বেকসুর খালাস দেয়া হয়।
মামলার বাদি ও হত্যাকাণ্ডের শিকার শিশুদের স্বজনরা এই রায়ে অসন্তোষ প্রকাশ করেছেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর মিছবাহ উদ্দিন সিরাজ বলেছেন, তারা পুরো রায় পাওয়ার পর উচ্চ আদালতে যাবার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।
আসামি পক্ষের আইনজীবী শফিউল আলম বলেছেন, রায়টি তাদেরকে মর্মাহত করেছে এবং তারা সংক্ষুব্ধ। তারা অবশ্যই উচ্চ আদালতে যাবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest