বাহুবলে পুকুরের মালিকানা নিয়ে বিরোধে প্রবাসীর হাতে প্রবাসী খুন

Published: 11. Jul. 2021 | Sunday

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে পুকুরের মালিকানাকে কেন্দ্র করে বিরোধে এক প্রবাসীকে আরেক প্রবাসী কুপিয়ে হত্যা করেছে।
রবিবার বিকেলে উপজেলার পুটিজুরী ইউনিয়নের মীরেরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কুয়েত প্রবাসী শাহ জাকারিয়া আহমেদ ফয়সল মিয়া (২৭) এই গ্রামের শাহ মোজাম্মিল হোসেন ময়না মিয়ার ছেলে।
পুলিশ জানায়, শাহ মোজাম্মিল হোসেন ময়না মিয়া মিয়া ও একই গ্রামের খুর্শেদ মিয়াদের মধ্যে একটি পুকুরের মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে রবিবার সকালে শালিসে মীমাংসা হয়। আমিন ও সার্ভেয়ারের মাধ্যমে উভয় পক্ষ নিজ নিজ অবস্থান বুঝে নেয়: কিন্তু বিকেলে শাহ জাকারিয়া আহমেদ ফয়সল মিয়া ও তার চাচাতো ভাই শাহ ফয়জুল কবিরের উপর রামদা নিয়ে হামলা চালায় খুর্শেদ মিয়ার ছেলে কাতার প্রবাসী মোতাহির মিয়া ও তাদের পক্ষের আপ্তার উদ্দিন, খুর্শেদ আলী ও আক্তার হোসেন। মোতাহির মিয়ার এলোপাতাড়ি কোপে ঘটনাস্থলেই শাহ জাকারিয়া আহমেদ ফয়সল মিয়া মারা যান। আহত হন শাহ ফয়জুল কবির। তিনি বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।
শাহ জাকারিয়া আহমেদ ফয়সল মিয়া গতবছর বিয়ে করেন। তার স্ত্রী সন্তানসম্ভবা।
খবর পেয়ে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল খায়ের ও বাহুবল মডেল থানার ওসি কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।
ওসি কামরুজ্জামান জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ অভিযুক্তদের ধরতে অভিযান পরিচালনা করছে।

 

Share Button
September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

দেশবাংলা