NATIONAL
About 23 kg of gold recovered from the flight coming from Dubai at Osmani International Airport || ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা উড়োজাহাজ থেকে প্রায় ২৩ কেজি সোনা উদ্ধার
সংবাদ সংক্ষেপ
ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে উদ্ধারকৃত স্বর্ণের বাজারমূল্য ৩৪ কোটি টাকা || আটক ৪ জন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা উড়োজাহাজ থেকে ২৩ কেজি সোনা উদ্ধার মাধবপুরে রাস্তার অভাবে গৃহবন্দি ৬ পরিবার || সংবাদ সম্মেলনে অভিযোগ হবিগঞ্জে ৩ লাখ ৪৫ হাজার ৫৯৪ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল প্রিমিয়াম ফিস এন্ড এগ্রো ইন্ডাস্ট্রিজের সঙ্গে শাবিপ্রবির সমঝোতা স্মারক সই সিলেটের মানুষ সবসময়ই নেতৃত্ব দিয়ে গেছেন : ড প্রভাত কুমার সিনহা গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারের মানুষের সেবা করতেই নির্বাচনে প্রার্থী হয়েছি : সরওয়ার হোসেন জকিগঞ্জ থানা থেকে পালিয়ে যাওয়া চুরি মামলার আসামি ২৪ ঘণ্টার মধ্যেই ফের গ্রেফতার হবিগঞ্জ আদালতে আচরণবিধি লঙ্ঘনের ব্যাখা দিলেন ব্যারিস্টার সুমন সুনামগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী মোয়াজ্জেম হোসেন রতনের মতবিনিময় সুনামগঞ্জে শোভাযাত্রা ও আলোচনা সভায় হানাদার মুক্ত দিবস উদযাপন জকিগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন নিয়ে অবহিতরকরণ ও কর্মপরিকল্পনা সভা বিশ্বম্ভরপুরে পুলিশের অভিযানে বউ ও শাশুড়িসহ গ্রেফতার ৩ || গাঁজা উদ্ধার হাওরের জনপদ শাল্লাকে সবুজায়নের লক্ষ্যে ইউএনওর বিশেষ উদ্যোগে বৃক্ষ রোপণ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটে সদস্য হলেন অধ্যাপক ড মৃত্যুঞ্জয় কুন্ডু জকিগঞ্জ থানা হাজত থেকে পালিয়ে গেছে ‘দুর্ধর্ষ চোর’ খ্যাত রাসু

বাহুবলে একই পরিবারের সবাইকে অজ্ঞান করে সর্বস্ব লুট : পুলিশ বলছে চুরি

  • সোমবার, ২০ নভেম্বর, ২০১৭

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবল উপজেলার মীরপুর বাজারে সফিকুল ইসলাম নামের এক দন্ত চিকিৎসক পরিবারের লোকজনকে অজ্ঞান করে ডাকাতদল সর্বস্ব লুট করে নিয়েছে।
অজ্ঞান ৫ জনকে হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকার লোকজন জানান, রবিবার রাতে কোন এক সময় ঘরের ভেন্টিলেটার ভেঙ্গে ডাকাতদল চেতনানাশক প্রয়োগ করে সফিকুল ইসলাম, তার স্ত্রী জুলেখা রহমান, মেয়ে নাইমা রহমান জুঁই, ৩ মাস বয়সী মেয়ে নীলিমা আক্তার ও ছেলে আরিফুর রহমানকে অজ্ঞান করে ঘরে ঢুকে পড়ে।
পরদিন সকাল ১১টায় দুধওয়ালা দুধ দিতে এসে দরজা বন্ধ দেখতে পায়; কিন্তু ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে আশেপাশের লোকজনকে জানালে, সবাই দরজা ভেঙ্গে ঘরে ঢুকে পরিবারের সকলকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। পরে তাদেরকে জেলা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
সফিকুল ইসলামের বড়ভাই তাজুল ইসলাম ঘটনাটিকে ডাকাতি দাবি করে জানান, ডাকাতরা স্বর্ণালংকার সহ ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। বিকেল পর্যন্ত অসুস্থ কারও জ্ঞান ফিরেনি।
হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা দীপংকর রায় জানান, খাবারে কোন সমস্যা ছিল কিনা তা পরীক্ষা করা হচ্ছে। নিশ্চিত করে বলা যাচ্ছে না কি হয়েছে। তাদের রক্তচাপ সহ শারীরিক প্যরামিটার ভাল। ঘুম ঘুম ভাব আছে। তাই পর্যবেক্ষণে রাখা হয়েছে।
বাহুবল মডেল থানার ওসি মো মাসুক আলী জানান, এটি একটি চুরির ঘটনা। পরিবারের লোকজন সুস্থ হলে জানা যাবে, কিভাবে এই ঘটনা ঘটেছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More

লাইক দিন সঙ্গে থাকুন

সংবাদ অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest