JUST NEWS
MONDAY IS BANGABANDHU'S 47TH MARTYRDOM ANNIVERSARY AND NATIONAL MOURNING DAY
সংবাদ সংক্ষেপ
বাঙালি জাতি সোমবার শ্রদ্ধায় নত হবে হাজার বছরের আরাধ্য পুরুষের স্মৃতির প্রতি অধিকারের কথা বললেই গুম খুন ও হামলা মামলা : মিফতাহ্ সিদ্দিকী হবিগঞ্জে সৎ ছেলের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ এক বিধবার সুনামগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা জগন্নাথপুরে স্বপ্নসহ ৪ দোকানে অভিযান : জরিমানা আদায় কমলগঞ্জে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত সাংবাদিক বাছিত খান মাধবপুরে সুমন হত্যায় গ্রেফতার ৩ || প্রধান আসামির দায় স্বীকার চা শ্রমিকদের দ্বিপাক্ষিক চুক্তি বাস্তবায়ন দাবিতে মাধবপুরে মিছিল সমাবেশ জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নবীগঞ্জে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ‘আন্ত:প্রজন্ম সংহতি, সকলের জন্য বিশ্ব গড়ি’ প্রতিপাদ্যে যুব দিবস পালন স্ত্রীকে নির্যাতনের অভিযোগ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নেতার বিরুদ্ধে হবিগঞ্জে চা শ্রমিকদের অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু || বিক্ষোভ রাস্তা অবরোধ হিন্দু কল্যাণ ফাউন্ডেশন সিলেট জেলা শাখার জরুরি সভা অনুষ্ঠিত আইকন ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় গোয়াইনঘাটে ঘর নির্মাণ সম্পন্ন আনজুমানে খেদমতে কুরআন কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত যারা আইনের শাসনের সবক দেয় তারাই অন্যকে বাধা দেয় আইনের শাসন প্রতিষ্ঠায় : মোমেন

বাহুবলে একই পরিবারের সবাইকে অজ্ঞান করে সর্বস্ব লুট : পুলিশ বলছে চুরি

  • সোমবার, ২০ নভেম্বর, ২০১৭

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবল উপজেলার মীরপুর বাজারে সফিকুল ইসলাম নামের এক দন্ত চিকিৎসক পরিবারের লোকজনকে অজ্ঞান করে ডাকাতদল সর্বস্ব লুট করে নিয়েছে।
অজ্ঞান ৫ জনকে হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকার লোকজন জানান, রবিবার রাতে কোন এক সময় ঘরের ভেন্টিলেটার ভেঙ্গে ডাকাতদল চেতনানাশক প্রয়োগ করে সফিকুল ইসলাম, তার স্ত্রী জুলেখা রহমান, মেয়ে নাইমা রহমান জুঁই, ৩ মাস বয়সী মেয়ে নীলিমা আক্তার ও ছেলে আরিফুর রহমানকে অজ্ঞান করে ঘরে ঢুকে পড়ে।
পরদিন সকাল ১১টায় দুধওয়ালা দুধ দিতে এসে দরজা বন্ধ দেখতে পায়; কিন্তু ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে আশেপাশের লোকজনকে জানালে, সবাই দরজা ভেঙ্গে ঘরে ঢুকে পরিবারের সকলকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। পরে তাদেরকে জেলা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
সফিকুল ইসলামের বড়ভাই তাজুল ইসলাম ঘটনাটিকে ডাকাতি দাবি করে জানান, ডাকাতরা স্বর্ণালংকার সহ ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। বিকেল পর্যন্ত অসুস্থ কারও জ্ঞান ফিরেনি।
হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা দীপংকর রায় জানান, খাবারে কোন সমস্যা ছিল কিনা তা পরীক্ষা করা হচ্ছে। নিশ্চিত করে বলা যাচ্ছে না কি হয়েছে। তাদের রক্তচাপ সহ শারীরিক প্যরামিটার ভাল। ঘুম ঘুম ভাব আছে। তাই পর্যবেক্ষণে রাখা হয়েছে।
বাহুবল মডেল থানার ওসি মো মাসুক আলী জানান, এটি একটি চুরির ঘটনা। পরিবারের লোকজন সুস্থ হলে জানা যাবে, কিভাবে এই ঘটনা ঘটেছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest