JUST NEWS
A TWO-DAY LONG BANGLADESH CULTURAL FESTIVAL HAS STARTED IN SYLHET UNDER THE INITIATIVE OF SHILPAKALA ACADEMY
সংবাদ সংক্ষেপ
মাদকসহ কোন অপকর্মে আপস নেই : শাল্লায় অতিরিক্ত পুলিশ সুপার হৃদরোগ সম্পর্কে সচেতনতা প্রয়োজন : সিলেটের বিভাগীয় কমিশনার দুর্গাপূজায় সার্বক্ষণিক জরুরি সেবা দিতে সিসিকের নিয়ন্ত্রণ কক্ষ চালু পূর্ব লন্ডনে ডেমোক্রেটিক মুভমেন্ট ইউকের মানববন্ধন অনুষ্ঠিত সিলেটে জশনে জুলুছে ঈদ-এ মিলাদুন্নবী (দ) শোভাযাত্রা শুক্রবার গোয়াইনঘাট উপজেলা কৃষক দলের কর্মীসভা অনুষ্ঠিত সিলেটে কর্মসম্পাদন ব্যবস্থাপনা ও শুদ্ধাচার কৌশল নিয়ে মন্ত্রীপরিষদ সচিবের আলোচনা সুনামগঞ্জ জেলা যুবলীগ আহবায়ক চপলকে কারণ দর্শানোর নোটিশ জকিগঞ্জ ও কানাইঘাটে চেয়ারম্যান ও মেম্বারদের সঙ্গে নাসিরের মতবিনিময় মাধবপুরে সার ও কীটনাশক দোকানে অভিযানে জরিমানা আদায় বিশ্বম্ভরপুরে বিনাধানের প্রচার ও সম্প্রসারণে মাঠ দিবস অনুষ্ঠিত পোয়েটসপিডিয়া বাংলার কমিটি গঠন : নেতৃত্বে ৪ দেশের বাঙালি সিলেটে বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিলেট মহানগর বিএনপির ওয়ার্ড সম্মেলন শুরু হচ্ছে শুক্রবার থেকে হযরত শাহ পরাণের ৩ দিনব্যাপী বার্ষিক ওরস শনিবার থেকে প্রধানমন্ত্রীর জন্মদিনে মহানগর মৎস্যজীবী লীগের আলোচনা সভা

বানিয়াচঙ্গে শিক্ষার্থীদের বেতন মওকুফ দাবিতে মানববন্ধন

  • মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচঙ্গ উপজেলার কাউরিয়াকান্দি হযরত শাহজালাল রহমতুল্লাহি আলাইহি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বেতন মওকুফের দাবিতে ও প্রধান শিক্ষক সফিকুল ইসলামের নানা অনিয়মের প্রতিবাদে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে।
মঙ্গলবার দুপুরে আগুয়াবাজার থেকে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল নিয়ে ক্যাম্পাসে যায়।
পরে মানববন্ধনে বক্তব্য রাখেন, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সাবেক সদস্য লেচু মিয়া, শিক্ষার্থী চম্পা রানী বৈষ্ণব ও কুলসুমা আক্তার।
বক্তারা বলেন, করোনা পরিস্থিতিতে বিদ্যালয় বন্ধ থাকায় শিক্ষার্থীদের ১১ মাসের বেতন জমা হয়েছে। দরিদ্র অভিভাবকরা বেতন দিতে পারছেন না। সম্প্রতি ব্যবস্থাপনা কমিটির সভায় অর্ধেক বেতন নেওয়ার ও পরীক্ষা ফি ফেরত দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়; কিন্তু প্রধান শিক্ষক এই সিদ্ধান্ত না মেনে শিক্ষার্থীদের ১১ মাসের বেতন দাবি করেন। আগে নেওয়া পরীক্ষা ফিও ফেরত দেননি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest