বানিয়াচঙ্গে যুবলীগ সভাপতির উপর হামলার প্রতিবাদে সভা

Published: 14. Sep. 2021 | Tuesday

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচঙ্গ উপজেলার পুকড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আফরোজ মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোছাব্বির মিয়া ও সাংগঠনিক সম্পাদক শ্যামল দাশসহ অন্যদের উপর হামলার প্রতিবাদে সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে দড়ওয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে কাটখাল ও দড়ওয়ারা গ্রামবাসীর উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন গ্রামের রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও মুরব্বিগণসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন।
পুকড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং নাসির উদ্দিনের পরিচালনায় প্রতিবাদ সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আব্দুর রাজ্জাক, চুনু মিয়া, আবুল কালাম মেম্বার, কাজী শাহজাহান, আব্দুল্লাহ মিয়া, মাওলানা জুনাইদ আহমেদ, জয়নাল আবেদীন, তাহির হোসেন, রমজান আলী, মাওলানা সামরুল ইসলাম, দোলা মিয়া মেম্বার, সোহেল মিয়া, নজরুল ইসলাম, মখসুদ আলী ও রিপন মিয়া।
বক্তারা হামলার ঘটনায় তীব্র নিন্দা জ্ঞাপন করে অবিলম্বে সকল আসামিকে গ্রেফতারের দাবি জানান।
উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর পুকড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি কাঠখাল গ্রামের আফরোজ মিয়াসহ অন্যরা সিএনজি অটোরিকশায় করে একটি মামলায় হাজিরা দিতে আদালতে যাচ্ছিলেন। পথে উমেদনগর মাদাসার সামনে তাদের উপর হামলা হয। এ জন্যে দায়ী করা হয়, গ্রামের এরাজত মিয়াসহ তার ভাগ্নেদের। হামলায় আহত হন ৮ জন। এ ঘটনায় আওয়ামী লীগ নেতা শ্যামল চন্দ্র দাশ হবিগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার কয়েকজন অভিযুক্ত আদালতে আত্মসমর্পণ করলে আদালত শুনানি শেষে ৩ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। অপর ৩ আসামি পলাতক রয়েছে।

Share Button
September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

দেশবাংলা