বানিয়াচঙ্গে আখড়ার কোটি টাকার সম্পত্তি উদ্ধার প্রক্রিয়া শুরু

Published: 17. Jun. 2020 | Wednesday

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচঙ্গ উপজেলার ইকরাম গ্রামে পুলিশ শ্রী শ্রী জগন্নাথ জিউর আখড়ার বেদখল হওয়া কোটি টাকার সম্পত্তি উদ্ধার প্রক্রিয়া শুরু করেছে।
এলাকাবাসীর অভিযোগ, আখড়া পরিচালনা কমিটির সাবেক সভাপতি গোপাল নমঃশূদ্র ও সাধারণ সম্পাদক ক্ষীরমোহন নমঃশূদ্র দীর্ঘদিন এই সম্পত্তি দখল করে ঘরবাড়ি নির্মাণ করে বসবাস করছেন।
এছাড়া তারা বেশকিছু জমি অবৈধভাবে আর্থিক সুবিধা নিয়ে এলাকার প্রভাবশালীদের কাছে ইজারা দিয়েছেন বলেও অভিযোগ আছে।
কয়েকদিন আগে এলাকার হিন্দু ধর্মাবলম্বীরা জগন্নাথ জিউর আখড়ার দখলকৃত সম্পত্তি উদ্ধারে পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দেন বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক। এর পরিপ্রেক্ষিতে বুধবার সকালে আখড়া পরিদর্শনে যান অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিমসহ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও জেলা পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ। এসময় সম্পত্তি দখলের সত্যতা পাওয়া যায়। অতিরিক্ত পুলিশ সুপার আখড়ার জায়গায় নির্মিত ঘর সরিয়ে নেয়ার জন্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশ দেন। অন্যথায় প্রশাসন সেগুলো উচ্ছেদ করবে বলে জানান।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি শংকর পাল, স্বপন বণিক, সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, যমুনা টিভির জেলা প্রতিনিধি প্রদীপ দাশ সাগর, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক বিপ্লব রায় সুজন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কুদ্দছ শামীম, সাবেক চেয়ারম্যান আছকির মিয়া ছামদু, ডা বিশ্বজিত আচার্য, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক শিমুল পাল ও সাবেক ইউপি মেম্বার রংগু মিয়া।

Share Button
August 2020
M T W T F S S
« Jul    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

দেশবাংলা