বানিয়াচংয়ে গণডাকাতি : নগদ অর্থসহ কয়েক লাখ টাকার মালামাল লুট

Published: 25. Feb. 2021 | Thursday

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং-কাগাপাশা-নবীগঞ্জ সড়কে গণডাকাতি হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে নাগের টেকেরমুখ নামক স্থানে এ ডাকাতির ঘটনা ঘটে। মুখোশধারী ডাকাতদল যাত্রীদেরকে অস্ত্রের মুখে জিম্মি ও মারধর করে নগদ টাকা, স্বর্ণলংকার ও মোবাইল ফোনসহ সব মালামাল নিয়ে গেছে।
আহত দুই প্রত্যক্ষদর্শী জানান, সিলেট থেকে আসা একটি যাত্রীবাহী মাইক্রোবাস নাগের টেকেরমুখ পৌঁছলে ডাকাতদল মাইক্রোবাসটি আটক করে যাত্রীদের মারপিট ও সবকিছু লুট করে সবাইকে পাশের একটি জমিতে বেঁধে রাখে। পরে আবার ডাকাতরা ১টি প্রাইভেট কার, ১টি পিকআপ ভ্যান, ২টি টমটম ও ২টি মোটরসাইকেলের যাত্রীদের সবকিছু সহ সবমিলিয়ে ১৫/১৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
আহত কাগাপাশা গ্রামের ব্যবসায়ী মনোয়ার হুসেন রিপন ও তুফাজ্জুল হোসেন জানান, তারা কাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়িতে যাচ্ছিলেন। পথে ডাকাতদলের খপপড়ে পড়ে সবকিছু হারান।
তবে বানিয়াচং সদরের ইউপি মেম্বার দেওয়ান নাসির চৌধুরী ও তার পরিবারের সদস্যরা অল্পের জন্য রক্ষা পান। তারা চিকিৎসার প্রয়োজনে লাইটেস যোগে বানিয়াচং যাওয়ার পথে এক অটোচালকের মুখে খবর পেয়ে কাগাপাশা বাজারে ফিরে যান।
এদিকে রাত ১২টার দিকে বানিয়াচং-কাদিরগঞ্জ সড়কে আরেকটি ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদের হামলায় গুলবগী গ্রামের ইশতিয়াক মিয়া আহত হয়েছেন।
তিনি জানান, উপজেলা সদর থেকে তিনি ও তার ভাই সোহাগ মিয়া মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছলেন। কামালখানি এলাকার অদূরে পৌঁছলে ৪/৫ জন ডাকাত তাদের আটকে মারধর করে ৪টি মোবাইল ফোনসহ নগদ টাকা-পয়সা নিয়ে যায়। গুরুতর আহত ইশতিয়াক মিয়াকে বানিয়াচং উপজেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
বানিয়াচং থানার ওসি এমরান হোসেন জানান, ডাকাতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

Share Button
April 2021
M T W T F S S
« Mar    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

দেশবাংলা