বাংলাদেশের আইটি খাতে বিনিয়োগ করতে চান তরুণ উদ্যোক্তা সাঈদ হোসেইন

Published: 17. Oct. 2016 | Monday

বর্ণমালা নিউজ, যুক্তরাষ্ট্র : বাংলাদেশে ইনফরমেশন টেকনোলজি (আইটি) খাতে বিনিয়োগ করতে চায় মেরিল্যান্ডের তরুণ বাংলাদেশী-আমেরিকান উদ্যোক্তা সাঈদ হোসেনের প্রতিষ্ঠান ‘আদর্শ সার্ভিসেস’। এ লক্ষ্যে প্রতিষ্ঠানটি একটি প্রকল্প হাতে নিয়েছে। এর নাম দেয়া হয়েছে ‘জার্নি টু ডিজিটাল বাংলাদেশ’।
৬ই অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের পালকি সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে আদর্শ সার্ভিসেসের সিইও সাঈদ হোসেন এ তথ্য জানান।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন। সাপ্তাহিক বর্ণমালা সম্পাদক মাহফুজুর রহমানের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন নিউজার্সির প্লেইন বরো কাউন্টির কাউন্সিলম্যান ড নূরান নবী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ড মাসুদুল হাসান, যুগ্ম সম্পাদক ও প্রবাসীদের দ্বারা প্রতিষ্ঠিত বাংলাদেশের এনআরবি ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী, জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস অ্যাসোসিয়েশনের-জেবিবিএ সভাপতি জাকারিয়া মাসুদ জিকো, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা প্রদীপ রঞ্জন কর, আইটি প্রফেশনাল ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান, বাংলাদেশ ল সোসাইটি ইউএসএর সভাপতি মোর্শেদা জামান প্রমুখ।
অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সিইও মূলধারার প্রতিষ্ঠানে আইটি বিশেষজ্ঞ সাঈদ হোসেইন বাংলাদেশ তার বিনিয়োগের আগ্রহ এবং সম্ভাব্য দিক নিয়ে কথা বলেন।
প্রধান অতিথি মাসুদ বিন মোমেন আইটি খাতে বাংলাদেশে সাঈদ হোসেইনের আদর্শ সার্ভিসের বিনিয়োগের উদ্যোগকে স্বাগত জানান।
মাসুদ বিন মোমেন ডিজিটাল বাংলাদেশ গড়ার পথে সহায়তা করতে আমেরিকায় বসবাসকারী বাংলাদেশীদের আইটি খাতে আরও বেশি বেশি বিনিয়োগের আহবান জানান।
অন্যান্য বক্তরা তরুণ উদ্যোক্তা এবং মূলধারার প্রতিষ্ঠানে আইটি বিশেষজ্ঞ হিসেবে কর্মরত সাঈদ হোসেনের সাফল্য কামনা করে এদেশে বেড়ে উঠা তরুণ প্রজন্মকে তাকে অনুসরণের আহবান জানান।

Share Button
April 2021
M T W T F S S
« Mar    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

দেশবাংলা