বর্তমান সরকারের যুগান্তকারী সিদ্ধান্তে ক্রীড়া ক্ষোত্র সাফল্য এসেছে : লন্ডনে নাদেল

Published: 15. Jun. 2017 | Thursday

লন্ডন প্রতিনিধি : ব্রিটেন সফররত দৈনিক উত্তরপূর্ব সম্পাদক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, সংবাদপত্র ও সাংবাদিকের সংখ্যা বাড়লেও সাংবাদিকতার মান বাড়েনি। প্রতিদিনই দেশের বিভিন্ন স্থান থেকে অসংখ্য অনলাইন নিউজ পোর্টাল প্রকাশিত হচ্ছে। এগুলোতে যারা জড়িত তাদের বেশিরভাগেরই সাংবাদিকতার নীতি-আদর্শ জানা নেই।
বুধবার বিকেলে ইস্ট লন্ডনের ৩৭সি প্রিন্সলেট স্ট্রিটে দৈনিক উত্তরপূর্ব পাঠক ফোরাম ও বিশ্ববাংলাটুয়েন্টিফোর আয়োজিত সংবধর্না সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, প্রবাসীদের জমি দখল ও বাসা দখল বেশিরভাগ ক্ষেত্রেই মধ্যস্বত্ব ভোগী আত্মীয়স্বজনদের সহযোগিতায় হয়ে থাকে। আর এ ক্ষেত্রে সবচেয়ে বড় বাঁধা হলো ব্রিটিশ আমলে প্রবর্তিত আইন।
শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, বর্তমান সরকারের যুগান্তকারী সিদ্ধান্তে ক্রীড়া ক্ষেত্রে সাফল্য এসেছে। সরকার প্রতিটি ইউনিয়নে একটি করে খেলার মাঠ তৈরি করবে।
লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক জনমতের প্রধান সম্পাদক সৈয়দ নাহাস পাশার সভাপতিত্বে ও দৈনিক উত্তরপূর্বর লন্ডন প্রতিনিধি মতিয়ার চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ডেইলি স্টারের লন্ডন প্রতিনিধি আনসার আহমদ উল্যা, সাপ্তাহিক জনমতের সহকারী সম্পাদক মুসলেহ উদ্দিন আহমদ, জনমতের নির্বাহী সম্পাদক সাঈম চৌধুরী, ব্রিটবাংলা ২৪এর নিবাহী সম্পাদক আহাদ চৌধুরী বাবু, বিশ্ব বাংলা নিউজের সম্পাদক শাহ রহমান বেলাল, সাপ্তাহিক বাংলা সংলাপের উপ সম্পাদক সাহেদ রাহমান, ইস্ট লন্ডন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাবুর রহমান মোজাহিদ, যুক্তরাজ্য বঙ্গবন্ধু পরিষদের জ্যেষ্ঠ সহ সভাপতি আহবাব হোসেন, যুক্তরাজ্য বাসদের আহবায়ক গয়াছুর রহমান গয়াছ, বেতার বাংলার প্রেজেন্টার ড আনিছুর রহমান আনিছ, লন্ডন বাংলা প্রেসক্লাবের কার্যকরী সদস্য এমরান আহমদ, ব্যরিস্টার অনুকূল তালুকদার ডালটন প্রমুখ।

Share Button
October 2019
M T W T F S S
« Sep    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

দেশবাংলা