বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের ডিজিটাল ম্যারাথন সিলেট অংশের উদ্বোধন

Published: 11. Jan. 2021 | Monday

নিজস্ব প্রতিবেদক : মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ এর ডিজিটাল ম্যারাথন সিলেট অঞ্চলের অংশ শুরু হয়েছে।
রবিবার বিকেলে সিলেট সেনানিবাসে বেলুন উড়িয়ে এর উদ্বোধন করেন, ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো যুবায়ের সালেহীন, এসইউপি, এনডিইউ, পিএসসি।
এসময় ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট এরিয়ার অন্যান্য কমান্ডার, অফিসার, জেসিও ও সকল পদবীর সৈনিক এবং সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, সময় টিভির বিশেষ প্রতিনিধি ইকরামুল কবির, দৈনিক সিলেটের ডাকের বার্তা সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর ও ঢাকা প্রতিদিনের বিশেষ প্রতিনিধি হাবিবুর রহমান হাবিব উপস্থিত ছিলেন।
উদ্বোধনী বক্তৃতায় মেজর জেনারেল মো যুবায়ের সালেহীন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র অর্জন করেছি। জাতির পিতার চিন্তা চেতনা ছিলো দেশের উন্নয়ন ও মানুষের কল্যাণ। তাই তার আদর্শ ও চেতনাকে সর্বত্র ছড়িয়ে দিতে হবে।
তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা গড়ে তোলার লক্ষ্যে মানুষকে উজ্জীবিত করতেই এ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
মেজর জেনারেল মো যুবায়ের সালেহীন উল্লেখ করেন, ১০ জানুয়ারি তারিখটি বিশেষ তাৎপর্য বহন করে। ১৯৭২ সালের এদিনে জাতির পিতা তার প্রাণপ্রিয় স্বাধীন বাংলাদেশে প্রত্যাবর্তন করেন। বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস যথাযোগ্যভাবে উদযাপনের লক্ষ্যে দেশব্যাপী বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত হচ্ছে।
১৭ পদাতিক ডিভিশন সিলেট এরিয়ার সেনা কর্মকর্তা ও সদস্যবৃন্দ সিলেট সেনানিবাসে ৫ কিলোমিটার ডিজিটাল ম্যারাথনে অংশগ্রহণ করেন।

Share Button
January 2021
M T W T F S S
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

দেশবাংলা