বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে এনে সাজা কার্যকর করা হবে : সাংসদ আবু জাহির

Published: 29. Aug. 2021 | Sunday

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, সংসদ সদস্য অ্যাডভোকেট মো আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ রাষ্ট্রক্ষমতায় আসার পর কালোআইন বাতিল করা হয়েছে। বিচার করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের। সাজা কার্যকর করা হয়েছে বেশিরভাগ খুনির। এবার পলাতক ৪ আসামিকেও দেশে এনে সাজা কার্যকর করা হবে।
তিনি আরো বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় গেলে মোটাতাজা হয় তাদের দলীয় নেতাকর্মীরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে সুখের সন্ধান দিয়েছেন।
শনিবার রাতে হবিগঞ্জ শহরের নতুন খোয়াইমুখ এলাকার নূরুল হেরা মসজিদের সামনে জাতীয় শোকদিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী উপলক্ষে জেলা কৃষক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
হবিগঞ্জ জেলা কৃষক লীগ সভাপতি হুমায়ুন কবির রেজার সভাপতিত্বে ও সঞ্জয় কুমার রায়ের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো আলমগীর চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম। প্রধান বক্তা ছিলেন, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড হাবিবুর রহমান মোল্লা। এছাড়াও বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সহসভাপতি শাহজাহান চৌধুরী সেজু, এস কে শাহীন আহমেদ, শফিকুল আলম চৌধুরী ও আতাউর রহমান বাবুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম আজমান মিয়ািএবং আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহ আলম সারোয়ার।
আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
এর আগে শোকের মাস উপলক্ষে বৃক্ষরোপণ করা হয়।

Share Button
September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

দেশবাংলা