JUST NEWS
SHARIDIYA DURGOTSAV HAS BEEN COMPLETED ALL OVER THE COUNTRY INCLUDING SYLHET THROUGH IDOL WORSHIP
সংবাদ সংক্ষেপ
Human chain in Jagannathpur demanding withdrawal of ‘false’ case যুবলীগের জেলা সম্মেলন সফল করতে মাধবপুরে বিশেষ বর্ধিত সভা জগন্নাথপুরে ডাক্তারের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন Nominations for Jagannathpur Upazila Parishad election are over জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবসে সুনামগঞ্জে শোভাযাত্রা ও আলোচনা জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল : চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী ১৩ হবিগঞ্জে কেন্দ্রীয় শ্রমিক লীগ সাধারণ সম্পাদকের জন্মবার্ষিকী পালিত মাধবপুরে জন্ম নিবন্ধনে সাফল্যে ইউপি চেয়ারম্যানকে সম্মাননা প্রদান তামাক কোম্পানিগুলোর প্রচার বন্ধের দাবিতে সুনামগঞ্জে অবস্থান কর্মসূচি শিক্ষক সমিতি ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক ড সায়েম উদ্দিন More awareness in birth and death registration : Debjit Singh জন্ম-মৃত্যু নিবন্ধনে আরও সচেতনতা দরকার || আইন দিয়ে সব করা যায়না : দেবজিৎ সিংহ প্রবাসীরা দেশের উন্নয়নের অংশীদার : জেলা পরিষদ চেয়ারম্যান নাসির খান সিলেট থেকেই স্বৈরাচারের বিদায় ঘণ্টা বাজাতে চান কাইয়ুম চৌধুরী সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের ইন্তেকাল || জেলা প্রেসক্লাবের শোক Bangladesh does not want war || will take action if hurt : Mannan

ফেঞ্চুগঞ্জে জুলেখা বেগম খুনের ঘটনায় জড়িত ৩ জন গ্রেফতার

  • বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক : সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও মোল্লাটিলা এলাকায় জুলেখা বেগম খুনের ঘটনায় জড়িত অপ্রাপ্ত বয়স্ক একজনসহ ৩ জনকে পুলিশ গ্রেফতার করেছে।
জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গ্রেফতারকৃতরা হলেন, রোকন ওরপে কালু (পিতা উসমান গনি, উত্তর শেখরনগর, তাড়াইল, কিশোরগঞ্জ, বর্তমানে মাইজগাঁও মোল্লাটিলার দেলোয়ার হোসেনের গরুর খামারের কর্মচারী, ফেঞ্চুগঞ্জ, সিলেট), ইন্দ্র (পিতা সুকরাম, গাজীপুর, কুলাউড়া, মৌলভীবাজার, বর্তমানে শরীফগঞ্জের মো সাইফুল ইসলাম ছোটনের গরুর খামারের কর্মচারী, ফেঞ্চুগঞ্জ, সিলেট) ও ১৪ বছর বয়সী উমন ভক্তা (পিতা সনজিত ভক্তা বঙ্গই, মনিপুর ১০ নম্বর লাইন, ফেঞ্চুগঞ্জ, বর্তমানে পুরানগাঁওয়ের জহির মিয়ার গরুর খামারের কর্মচারী, ফেঞ্চুগঞ্জ, সিলেট)।
প্রাথমিকভাবে জানা যায়, জুলেখা বেগমের স্বামীর সঙ্গে ৪/৫ মাস আগে বিচ্ছেদ ঘটে। এরপর হতে তিনি তার দুই ছেলে রুমান আহমদ ও রুমেল আহমদকে নিয়ে ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও মোল্লাটিলায় দেলোয়ার হোসেনের গরুর খামারের ভিতরে টিনসেড ঘরে ভাড়ায় বসবাস করতেন। তার দুই ছেলে কাজকর্ম করে একটি সিএনজি অটোরিক্সা কিনতে মায়ের কাছে টাকা জমা দিতেন। তিনি একটি টেবিলের ড্রয়ারে রাখতেন সেই টাকা। বুধবার সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৭টার মধ্যে রুমেল আহমদ ঘরে ঢুকে দেখেন, আসবাবপত্র তছনছ করা। কলস কাত হয়ে পানি পড়ছে। তার মাও ঘরে নেই। তখন থেকে দুই ভাই মিলে মাকে খুঁজতে থাকেন। সেই সাথে আত্মীয়স্বজনদের খবর দেন। খবর পেয়ে আশেপাশের লোকজনও ছুটে আসেন। অনেক খোঁজাখুঁজির পর পুরানগাঁওয়ে লন্ডন প্রবাসী মায়া বেগমের বাড়ির উত্তর পাশে খোলা টয়লেটের ট্যাংকির ভিতরে জুলেখা বেগমের মরদেহ পাওয়া যায়।
এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হলে জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমের দিকনির্দেশনায় গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো রাশেদুল হক চৌধুরীর তত্ত্বাবধানে ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান ও পুলিশ পরিদর্শক -তদন্ত মো খালেদ চৌধুরীর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করা হয়।
জুলেখা বেগমের গলায় গামছা প্যাঁচানো থাকায় তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিক্যাল হাসপাতাল মর্গে প্রেরণ করে। পাশাপাশি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও আসামি গ্রেফতারে অভিযানে নামে।
বৃহস্পতিবার গ্রেফতারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে জড়িত থাকার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তিন জনকেই স্বীকারোক্তির জন্য শুক্রবার আদালতে পাঠানো হবে।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো লুৎফর রহমান জানান, পুলিশ সুপার ব্যক্তিগতভাবে বিষয়টি তদারকি করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest