NATIONAL
Prime Minister Sheikh Hasina has been honored with the 'Climate Mobility Champion Leader Award' by IOM and the UN-backed Global Center for Climate Mobility in recognition of her global contribution as a voice of leadership in climate action and on behalf of people at risk of climate change || জলবায়ু বিষয়ক কর্মকাণ্ডে নেতৃত্বের কণ্ঠস্বর হিসেবে ও জলবায়ু পরিবর্তনের ঝুঁকিযুক্ত মানুষের পক্ষে বিশ্বব্যাপী অবদানের স্বীকৃতিস্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আইওএম ও জাতিসংঘ সমর্থিত গ্লোবাল সেন্টার ফর ক্লাইমেট মোবিলিটি সংস্থা 'ক্লাইমেট মোবিলিটি চ্যাম্পিয়ন লিডার অ্যাওয়ার্ডে' ভূষিত করেছে
সংবাদ সংক্ষেপ
ওয়ার্ডভিত্তিক সমস্যা চিহ্নিত করে সমাধানের পরিকল্পনা সিসিক মেয়রের খেলাধুলাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনার দরকার : মোমেন শাল্লায় পানি উন্নয়ন বোর্ডের ফসল রক্ষা বাঁধের সার্ভে সম্পন্ন || কাজ শুরু ১৫ ডিসেম্বর স্বাধীনতার ইতিহাস জানাতে হবে নতুন প্রজন্মকে : বিজয়ের মাসের প্রথম দিনের আহ্বান সুষ্ঠু পাঠদানের জন্য দরকার শিক্ষকদের মধ্যে স্বচ্ছতা ও জবাবদিহিতার চর্চা মনোনয়নপত্র জমা দিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ মাধবপুরে জাকের পার্টির প্রার্থী সহ ৩ জনের মনোনয়নপত্র দাখিল মৌলভীবাজার-১ আসনে পরিবেশ মন্ত্রী সহ মনোনয়নপত্র জমা দিলেন ৫ প্রার্থী সুনামগঞ্জ-২ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন আল আমিন চৌধুরী সুনামগঞ্জের ৫ আসনে বিভিন্ন দলের ২১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল হবিগঞ্জের ৪ আসনে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল জাতীয় সংসদ নির্বাচনের জন্যে সিলেটের ৬ আসনে মনোনয়নপত্র দাখিল করলেন ৪৭ জন Mahbub Ali filed nomination papers in Madhavpur মাধবপুরে মনোনয়নপত্র দাখিল করেছেন প্রতিমন্ত্রী মাহবুব আলী নবীগঞ্জে মিশুক গাড়িসহ চোর ও সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার রাব্বিকে গ্রেফতারে সিলেট জেলা ও মহানগর বিএনপির নিন্দা

প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় কারো স্বপ্নই পূরণ হতে দিলোনা ঘাতকরা

  • শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০

এস এম সুরুজ আলী, হবিগঞ্জ : হবিগঞ্জ সদর উপজেলার রিচি উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল মদিনাতুল কোবরা জেরিনের। তার মতো মেধাবী শিক্ষার্থীকে নিয়ে শিক্ষক-অভিভাবকদের বড় স্বপ্ন থাকাটা ছিল খুবই স্বাভাবিক; কিন্তু সেই স্বপ্নপূরণ হতে দেয়নি নির্দয় ঘাতকরা। একজন প্রেম নিবেদন করেছিল তার কাছে। সে সাড়া দেয়নি। তাই বখাটে ব্যর্থ প্রেমিক সাঙ্গপাঙ্গদের নিয়ে তাকে দুনিয়া থেকে সরিয়ে দিয়েছে।
মদিনাতুল কোবরা জেরিন পিইসি ও জেএসসিতে এ প্লাস পায়। ক্লাসে ক্রমিক নম্বর ছিল এক। ছিল শান্ত স্বভাবের। স্বপ্ন দেখছিল ডাক্তার কিংবা প্রকোশলী হওয়ার। তাই লেখাপড়া ছাড়া আর কিছু ভাবতেই পারছিলনা।
সদর উপজেলার ধল গ্রামের আব্দুল হাইয়েরে মেয়ে মদিনাতুল কোবরা জেরিন। একই গ্রামের দিদার হোসেনের ছেলে জাকির হোসেন বেশ কিছুদিন ধরে প্রেম নিবেদন করছিল তার কাছে; কিন্তু সে তাতে সাড়া দেয়নি। তাই ১৮ জানুয়ারি সিএনজি অটোরিক্সায় বিদ্যালয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় তাকে অপহরণের চেষ্টা করে জাকির হোসেনরা; কিন্তু ব্যর্থ হয়ে গাড়ি থেকে ফেলে দিয়ে হত্যা করে।
প্রথমে হত্যাকাণ্ডটিকে সড়ক দুর্ঘটনা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছিল; কিন্তু পুলিশের তদন্তে বেরিয়ে আসে মূল ঘটনা। গ্রেফতার হয়ে ঘাতক জাকির হোসেনও আদালতে স্বীকারোক্তি দিয়েছে বলে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম জানিয়েছেন।
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, মদিনাতুল কোবরা জেরিনের বাবা আব্দুল হাই ও এলাকার সর্বস্তরের মানুষ এই নিষ্ঠুরতার সুষ্ঠু বিচার ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More

লাইক দিন সঙ্গে থাকুন

সংবাদ অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest