প্রেমের অভিনয় ও ধর্ষণের অভিযোগ করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

Published: 13. Jan. 2021 | Wednesday

নিজস্ব প্রতিবেদক : নাজমা বেগম নামের এক কলেজছাত্রীর বিরুদ্ধে প্রেমের অভিনয় ও ধর্ষণের অভিযোগ করে এক যুবকের নিকট থেকে ফায়দা হাসিলের চেষ্টার অভিযোগ করা হয়েছে।
মহানগরীর চৌকিদেখী এলাকার মৃত আব্দুর রহিমের মেয়ে রুমি বেগম বুধবার বিকেলে সিলেট জেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আম্বরখানা ইলেক্ট্রি সাপ্লাই রোডের ৪৫/ই নূর মঞ্জিলের অধিবাসী মৃত সিরাজুল ইসলামের মেয়ে নাজমা বেগম তার ভাই ফয়সলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এরপর নানারকম বাহানায় প্রেমিকের নিকট থেকে হাতিয়ে নেয় প্রচুর টাকা। একপর্যায়ে ফয়সল প্রেমিকার অর্থলিপ্সা ও আপত্তিকর আচার-আচরণ দেখে সরে যান। এতে ক্ষিপ্ত হয়ে নাজমা বেগম ফয়সলে বিরুদ্বে ধর্ষণের অভিযোগ তুলে। এমনকি ফয়সল তার নিজের মা-বোনের সামনে এবং বন্ধু সজল দেবনাথের বাসায় সবার উপস্থিতিতে তাকে ধর্ষণ করেছেন বলেও প্রচার করছে।
রুমি বেগম অভিযোগ করেন, মূলতঃ টাকার লোভেই নাজমা বেগম জঘন্য মিথ্যাচার চালাচ্ছে। গত বছরের ৩ সে ফয়সলকে আসামি করে বিমানবন্দর থানায় ধর্ষণ মামলা দায়ের করে।
ফয়সলের ফেসবুক আইডি হ্যাক করে অশালীন ছবি ও ম্যাসেজ আপলোড করেছে বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। এব্যাপারে ফয়সল কোতয়ালি মডেল থানায় একটি জিডি করেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গত বছরের ৮ জুলাই নাজমা বেগম পূর্ব পীরমহল্লার শাহাব উদ্দিন নামের একজনের বিরুদ্ধেও যৌন নিপীড়নের অভিযোগ তুলে মামলা দায়ের করে; কিন্তু রহস্যজনক কারণে পরে আপস করে নেয়।
নাজমা বেগমের মিথ্যাচারে বিভ্রান্ত না হতে রুমি বেগম সিলেটের পুলিশ প্রশাসনসহ সকলের প্রতি আহ্বান জানান।
সংবাদ সম্মেলনে তার অসুস্থ মা পিয়ারা বেগম ও চাচা আব্দুন নূরসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Share Button
January 2021
M T W T F S S
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

দেশবাংলা