প্রগতি লাইফ ইনস্যুরেন্সের বর্ষ সমাপনী উন্নয়ন সভা

Published: 23. Nov. 2021 | Tuesday

প্রগতি লাইফ ইনস্যুরেন্সের বর্ষ সমাপনী উন্নয়ন সভা সোমবার বিকেলে সিলেট মহানগরীর শাহজালাল উপশহরে একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।
প্রতিষ্ঠানের সিলেট সার্ভিস সেন্টার ইনচার্জ লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং ব্রাঞ্চ কো-অর্ডিনেটর আরিফুল ইসলাম ও ডিস্ট্রিক কো-অর্ডিনেটর রাশেদুল ইসলামের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন, ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা মো জালালুল আজিম।
তিনি বলেন, প্রগতি লাইফ ইনস্যুরেন্স শুরু থেকে তার স্বকীয়তা বজায় রেখে নামের প্রতি সুবিচার করে আসছে। যার ফলশ্রুতিতে কোম্পানিটি কর্পোরেট বিজনেস (গ্রুপ লাইফ ও হেলথ্) দীর্ঘ দিন থেকে শীর্ষে রয়েছে। একসময় বিদেশী প্রতিষ্ঠানগুলোর স্থানীয় কোম্পানির সাথে ব্যবসায় অনীহা ছিল; কিন্তু এখন বিদেশী ৭৫টির বেশি কোম্পানি তাদের বীমাসেবা প্রগতি লাইফ ইনস্যুরেন্স থেকে নিয়ে থাকে।
উন্নয়ন সভায় বিশেষ অতিথি ছিলেন, প্রতিষ্ঠানের উপ ব্যবস্থাপনা পরিচালক ও আইপিএল (পলাশ) প্রধান ফারুক মাহমুদ, উপ মহাব্যবস্থাপক সালাউদ্দিন আকবর ও জ্যেষ্ঠ ব্যবস্থাপক হুমায়ুন কবীর।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, মো তারেক। শুভেচ্ছা বক্তব্য রাখেন, ব্রাঞ্চ ম্যানেজার আনোয়ার হোসেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মৌলদ মিয়া, রিপন মিয়া, কামরুল ইসলাম, গৌছ উদ্দিন লিলু, মো মাসুদ, নূরুন্নবী আলী হোসেন, মো আশরাফুল ইসলাম, আব্দুর রহমান, আনোয়ার হোসেন, রেদওয়ান আহমদ, ইকবাল হোসেন, রাসেল আহমদ, কামরুল ইসলাম, শারমিন আক্তার, মো এমদাদ হোসেন, মো মুছলেহ উদ্দিন, জেবিন বেগম, মাহমুদ হোসেন, নান্নু মিয়া ও মন্টি।
উন্নয়ন সভা শেষে সিলেট সার্ভিস সেন্টারের মেম্বার অব মিলিওনার্স ক্লাবের সদস্য সুজন আহমদ, ইঞ্জিনিয়ার মো শাহ আলম, মো নাজমুল ইসলাম তপাদার, সৈয়দ মো মুজিবুর রহমান রিপন ও তৌফিকে রাব্বীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।-সংবাদ বিজ্ঞপ্তি

Share Button
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930