২০ জানুয়ারি ২০২২

ব্যাটারিচালিত রিক্সা মালিক শ্রমিকদের মতবিনিময়

Published: ০৪. ডিসে. ২০২১ | শনিবার

সিলেট মহানগর বিএনপির আহবায়ক, সিলেট সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র আব্দুল কাইয়ুম জালালী পংকীর সঙ্গে মহানগর ব্যাটারি চালিত রিক্সা/ ইজিবাইক মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ মতবিনিময় করেছেন।
শনিবার সন্ধ্যায় তারা মহানগরীর ভাতালিয়ায় আব্দুল কাইয়ুম জালালী পংকীর কার্যালয়ে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে মালিক-শ্রমিকদের দুঃখ, কষ্ট ও দুর্ভোগের কথা তুলে ধরে বক্তব্য রাখেন, মহানগর ব্যাটারি চালিত রিক্সা/ ইজিবাইক মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক ও বিশিষ্ট শ্রমিকনেতা আনোয়ার হোসেন আনাই।
মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেন, মালিক-শ্রমিকদের পরিবার পরিজনের অবস্থাসহ সকল দিক বিবেচনা করে তিনি বিষয়টি নিয়ে কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করবেন।
তিনি বলেন, কিছু অদক্ষ চালকের কারণে দুর্ঘটনা ঘটছে। এ ব্যাপারে মালিক-শ্রমিকদেরকে সচেতন হবে।
মালিক শ্রমিক নেতৃবৃন্দ ৬ দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি আব্দুল কাইয়ুম জালালী পংকীর কাছে পেশ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ব্যাটারি চালিত রিক্সা/ ইজিবাইক মালিক-শ্রমিক ঐক্য পরিষদের প্রচার সম্পাদক আব্দুস সোবহানসহ মালিক-শ্রমিক নেতৃবৃন্দের মধ্যে শহিদ বক্স, ইদ্রিস আলী, শাহ আব্দুল কুদ্দুস, আব্দুল গনি, মো আরাফাত, মো দুলাল, ছারওয়ার আহমদ, আনিসুর রহমান খান, শফিক মিয়া, আজিবুর রহমান, আব্দুল আহাদ, আবুল কালাম ও সাইফুল ইসলাম।
মালিক-শ্রমিক নেতৃবৃন্দ সিলেট সিটি কর্পোরেশনের মেয়র, জেলা প্রশাসক ও সিলেট মেট্রোপলিন পুলিশ কমিশনার বরাবর স্মারকলিপি পেশ করেছেন।-সংবাদ বিজ্ঞপ্তি

Share Button
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31