JUST NEWS
TODAY IS THE GREAT INDEPENDENCE DAY OF BANGLADESH
সংবাদ সংক্ষেপ
খুলনায় বিশ্বরেকর্ড গড়ার লক্ষ্যে গ্লোবাল ল’ থিংকার্স সোসাইটির ‘সবুজ মানব প্রাচীর’ লন্ডনে গণহত্যা দিবস পালিত || জাতিসংঘের স্বীকৃতি আদায়ে কাজ করার আহবান দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে নীরবে কাঁদছে মানুষ : জকিগঞ্জে কাইয়ুম চৌধুরী সিলেটে স্বাধীনতার শহীদস্মৃতি উদ্যানে প্রথম শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হলো স্বাধীনতা দিবসে আরটিএম আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটিতে আলোচনা এসআইইউতে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপিত সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে স্বাধীনতা দিবস উদযাপন যুক্তরাজ্য সফরে গেলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হবিগঞ্জে ব্যাপক কর্মসূচিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হলো স্বাধীনতা ও জাতীয় দিবস লাখাইয়ে স্বাধীনতা দিবসে আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন সম্প্রীতি বাংলাদেশের বীর শহীদদের স্মৃতির প্রতি জেলা আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন প্রথম প্রহরে স্বাধীনতা বাঙালির ইতিহাসের সর্বশ্রেষ্ঠ অর্জন : মাসুক উদ্দিন আহমদ শাল্লায় বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত The Great Independence Day observed in Sylhet

নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে টিআরসিদের প্রতি এসএমপি কমিশনারের আহ্বান

  • রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : সিলেট মহানগর পুলিশ-এসএমপি কমিশনার গোলাম কিবরিয়া নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে নতুন পুলিশ কনস্টেবলদের প্রতি আহ্বান জানিয়েছেন।
রবিবার সকালে দক্ষিণ সুরমায় রেঞ্জ রিজার্ভ ফোর্স-আরআরএফ প্রশিক্ষণ কেন্দ্রে ট্রেইনি রিক্রুট কনস্টেবল-টিআরসিদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
পুলিশ কমিশনার বলেন, পুলিশ বাহিনী জাতির পিতার আহ্বানে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিল, এখন এই মহান নেতার স্বপ্নের সোনারবাংলা গড়ে তুলতে কাজ করছে।
তিনি উল্লেখ করেন, বাংলাদেশ পুলিশ সারাবিশ্বে শান্তি প্রতিষ্ঠায় গৌরবোজ্জ্বল অবদান রাখছে।
এর আগে তিনি টিআরসিদের আকর্ষণীয় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন। এ সময় তার সাথে ছিলেন আরআরএফ কমান্ডেন্ট মাহমুদুর রহমান। এছাড়া আওয়ামী লীগের জেলা সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সদর উপজেলা চেয়াম্যান আশফাক আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ ও ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-ইমজা সভাপতি আল আজাদ সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
চার মাসব্যাপী এই প্রশিক্ষণে সুনামগঞ্জ, হবিগঞ্জ ও কিশোরগঞ্জ জেলার ৩৯৮ জন নতুন নিয়োগপ্রাপ্ত পুলিশ কনস্টেবল অংশ নেন।
অনুষ্ঠানে প্রশিক্ষণকালীন বিভিন্ন ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্যে টিআরসি রশিদ আহমদ, সৌরভ আহমদ, সাগর আহমদ, শরীফ উদ্দিন ও মাহবুব আলমকে পুরস্কৃত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest