NEWSHEAD

নিউইয়র্কে ব্রঙ্কস বাংলাদেশ সোসাইটির ফ্রি স্কুল সাপ্লাই বিতরণ উৎসব

Published: 10. Sep. 2016 | Saturday

ইউএসএনিউজঅনলাইনডটকম : উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ব্রঙ্কস বাংলাদেশ সোসাইটির ফ্রি স্কুল সাপ্লাই বিতরণ উৎসব। এতে নিউইয়র্কের বিভিন্ন স্কুলে অধ্যয়নরত কয়েকশ ছাত্রীছাত্রীকে ব্রঙ্কস বাংলাদেশ সোসাইটি ইনক বিনামূল্যে স্কুল সাপ্লাই প্রদান করা হয়।
সোমবার দুপুরে ব্রঙ্কসের ১২২ হোয়াইট প্লেইনস রোডে অতিথিদের সঙ্গে নিয়ে প্রবাসী বাংলাদেশীদের সন্তানদের মাঝে এসব স্কুল সামগ্রী বিতরণ করেন সংগঠনের নেতারা। এ সময় ছাত্রছাত্রীদের অভিভাবকরাও উপস্থিত ছিলেন।
ব্রঙ্কস বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি ও ফ্রি স্কুল সাপ্লাই বিতরণ কমিটির আহ্বায়ক আবদুল গাফ্ফার চৌধুরী খসরুর সভাপতিত্বে এবং ফ্রি স্কুল সাপ্লাই বিতরণ কমিটির সদস্য সচিব রেহানুজ্জামান ও সংগঠনের সাধারণ সম্পাদক নূরউদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক বাংলাদেশ আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট মো এন মজুমদার, নিউইয়র্ক এসেম্বলি ডিস্ট্রিক্ট ৮৭ জুডিশিয়াল ডেলিগেট ও বাংলাদেশী আমেরিকান উইম্যান অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট রেক্সোনা মজুমদার, বাংলাদেশ কমিউনিটি অব নর্থ ব্রঙ্কসের সাধারণ সম্পাদক মনজুর হোসেন চৌধুরী জগলুল, ব্রঙ্কস বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি এন ইসলাম মামুন প্রমুখ।
অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের প্রচার সম্পাদক বোরহান উদ্দিন, কর্মকর্তা আবদুর রহিম, আশরাফুর রহমান, আহমেদ হোসেন, মো ইকবাল হেসেন ভূঁইয়া, আহমেদ শাহ সেলিম, তাহমিনা বেগম, হারুন আলী, আবদুল আলম, হারুন অর রশিদ, ইব্রাহিম খলিল জাহেদ ও আবদুল মনসুর।
এ আয়োজনে সহযোগী সংগঠন হিসেবে ছিল বাংলাদেশী আমেরিকান উইম্যান অ্যাসোসিয়েশন ইনক।
ফ্রি স্কুল সাপ্লাই বিতরণ কমিটির আহ্বায়ক আবদুল গাফ্ফার চৌধুরী খসরু জানান, কয়েক বছর ধরে ব্রঙ্কস বাংলাদেশ সোসাইটি বাঙালি ছাত্র-ছাত্রীদের মাঝে ফ্রি স্কুল সাপ্লাই বিতরণ করছে। প্রবাসী বাংলাদেশীদের এ প্রজন্মের সন্তানদের উৎসাহ দেয়ার জন্য প্রতি বছর নতুন শিক্ষা বর্ষের ক্লাস শুরু হবার আগেই ফ্রি স্কুল সাপ্লাই বিতরণ করা হয়।

Share Button
April 2020
M T W T F S S
« Mar    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

দেশবাংলা