নবীগঞ্জ সদর ইউপি নির্বাচনে ওয়ারেন্ট মাথায় ‘নৌকা’র মাঝি হাবিব

Published: 23. Nov. 2021 | Tuesday

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব একটি প্রতারণা মামলার গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
ব্রাক্ষণবাড়ীয়ার আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম বাদি হয়ে ব্রাক্ষণবাড়ীয়া জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে ২০ লাখ টাকা প্রতারণান অভিযোগে একটি মামলা দায়ের করলে {নং সিআর-৬৩/২১ (আশু)} আদালত আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।
নবীগঞ্জ সদর ইউনিয়নে ‘নৌকা’র মনোনয়ন লাভ ও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার খবর পেয়ে বিস্ময় প্রকাশ করেছেন মামলার বাদি সাইফুল ইসলাম। এই প্রতিনিধিকে তিনি জানান, তার ব্যবসা প্রতিষ্ঠান সোহা এন্টারপ্রাইজের কাছে নবীগঞ্জের বিবিয়ানা বিদ্যুৎ প্ল্যান্টের পুরনো কন্টেইনার বিক্রির জন্য হাবিবুর রহমান হাবিব চুক্তি করেন। দরপত্র দাখিলের কথা বলে গ্রহণ করেন ২০ লাখ টাকা। এ সময় নিজেকে ‘এমপির লোক’ এবং ‘বড় নেতা’ হিসাবে পরিচয় দেন; কিন্তু বিনিময়ে সাইফুল ইসলাম কোন মালামাল পাননি। টাকাও ফেরৎ দেননি হাবিবুর রহমান হাবিব। বরং এক পর্যায়ে টাকার কথা অস্বীকার করে বসেন।
ব্রাক্ষণবাড়ীয়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালত প্রতারণার মামলাটি তদন্তের জন্যে আশুগঞ্জ থানা পুলিশকে দায়িত্ব দিলে অভিযোগের সত্যতা পেয়ে তদন্ত কর্মকর্তা আদালতে প্রতিবেদন দাখিল করেন। পরে আদালত হাবিবুর রহমান হাবিবের নামে সমন জারি করলেও তিনি আদালতে হাজির না হওয়ায় বিচারক আগষ্ট মাসে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ জানান, হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় কোন গ্রেফতারি পরোয়ানা আসেনি। তবে তা প্রাপ্তি সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Share Button
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930