JUSTNEWS
National Poet Kazi Nazrul Islam's 123rd Birth Anniversary Celebrated In Sylhet
শিরোনাম
জকিগঞ্জে আড়াই হাজার ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব নবীগঞ্জে এককোটি পোনামাছ আটকে কুশিয়ারায় করা হলো অবমুক্ত চার উপজেলায় সিলেট জেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ বন্যার ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠতে সময় লাগবে : সিসিক মেয়র আরিফ মানববন্ধনে ইমজা সভাপতির উপর হামলায় জড়িতদের গ্রেফতার দাবি নবীগঞ্জে নানা কর্মসূচিতে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ পালিত তাপস দাশ পুরকায়স্থকে সিলেট জেলা প্রেসক্লাবের অভিনন্দন গোবিন্দগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ চুনারুঘাটে বজ্রপাতে কৃষাণীর মৃত্যু || মারা গেলো তার গরু দুটিও হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা || সমাবেশ নির্বিঘ্ন ঢাকায় মুক্তালয় নাট্যাঙ্গন মঞ্চস্থ করলো এক টিকেটে দুই নাটক জেট্রো প্রতিনিধিদলের সঙ্গে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় তাহিরপুরে লাকমাছড়ার বালুর উন্মুক্ত নিলাম বাতিল দাবিতে মানববন্ধন বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা শুক্রবার : সিলেট জেলা প্রশাসনের সমন্বয় সভা হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের কার্যকরী কমিটির নির্বাচন ১৬ জুলাই সিলেটে নানা কর্মসূচিতে জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত

নবীগঞ্জ জে কে উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসব শুক্রবার শুরু

  • বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০১৭

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান যুগল-কিশোর উচ্চ বিদ্যালয়ের দুই দিনব্যাপী শতবর্ষ পূর্তি উৎসব শুক্রবার শুরু হচ্ছে।
অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত পরিবেশে ১৯১৬ সালে এ শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয়।
শতবর্ষ পূর্তি উৎসবের প্রথমদিন সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শিক্ষার্থীদের মাঝে কার্ড বিতরণ করা হবে। দুপুর আড়াইটায় বের করা হবে বর্ণাঢ্য শোভাযাত্রা। সংসদ সদস্য মুনিম চৌধুরী বাবু এর উদ্বোধন করবেন।
শনিবার মূল অনুষ্ঠান। উদ্বোধন সকাল সাড়ে ১০টায়। এতে প্রধান অতিথি থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। সকাল ১০টায় তিনি কানাইপুর হেলিপ্যাডে অবতরণ করবেন। সেখানে তাকে বিপুল সংবর্ধনা জ্ঞাপন করা হবে। বিকাল ৩টায় স্মৃতিচারণ। সন্ধ্যা ৬টায় থাকবে বিশিষ্ট কণ্ঠশিল্পী শাহনাজ বেলী ও আশিক সহ অতিথি শিল্পীদের পরিবেশনায় ঝমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। উৎসবে বিভিন্ন ব্যাচে শিক্ষা বোর্ডে মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ডা সুকেশ চন্দ্র দাশ, বজলুর রহমান, আরকান উদ্দিন ও মো সাইফুর রহমান খানকে সম্মাননা স্মারক প্রদান করা হবে।
শতবর্ষ পূর্তি উৎসবের জন্যে জে কে উচ্চ বিদ্যালয় মাঠে তৈরি করা হয়েছে বিশাল মঞ্চ ও প্যাণ্ডেল। স্থান পেয়েছে নানা স্টল। মাঠের সামনে রয়েছে সুসজ্জিত গেইট, রঙ-বেরঙের তোরণ ও ব্যানার ফেস্টুন। সব মিলিয়ে এক অনুপম পরিবেশ তৈরি হয়েছে।
শতবর্ষ পূর্তি উৎসবকে ঘিরে নবীণ-প্রবীণ শিক্ষার্থীদের মাঝে বিপুল উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। উদযাপন কমিটির সূত্রে জানা যায়, বিশাল এ আয়োজনকে সফল করতে ৬০টি ব্যাচের ২ হাজার শিক্ষার্থী নাম নিবন্ধন করেছেন। নিরাপত্তার জন্যে র‌্যাব-পুলিশ সহ স্বেচ্ছাসেবক দল নিয়োজিত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest