৬ ডিসেম্বর ২০২১

নবীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শ্রী রবীন্দ্র চন্দ্র দাস গ্রন্থাগারের বস্ত্র বিতরণ

Published: ০৮. অক্টো. ২০২১ | শুক্রবার

নবীগঞ্জ প্রতিনিধি : শারদীয় দুর্গাপূজাকে সামনে রেখে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার মুক্তাহার গ্রামে বীর মুক্তিযোদ্ধা শ্রী রবীন্দ্র চন্দ্র দাস গ্রন্থাগারের উদ্যোগে ও চট্টগ্রাম শহরের বিশিষ্ট ব্যবসায়ী কালীপদ দাসের পৃষ্ঠপোষকতায় অসচ্ছল মানুষের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়েছে।
শুক্রবার বিকেলে মুক্তহার গ্রামে এই বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল। গ্রন্থাগার পরিচালনা পর্ষদের সভাপতি ও বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রত্নদীপ দাস রাজুর সভাপতিত্বে ও পাঠক ফোরামের সাধারণ সম্পাদক দ্বীপ দাশের পরিচালনায় শুরুতে বীর মুক্তিযোদ্ধা রবীন্দ্র চন্দ্র দাসের বিদেহী আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নবীগঞ্জ উপজেলা সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ তনুজ রায়, পৌর সভাপতি বিপুল চন্দ্র দেব, ইউনিয়ন পূূজা উদযাদন পরিষদের সভাপতি হরিপদ দাশ, ইউপি মেম্বার ফনী ভূষণ দাশ, উপজেলা যুবলীগ নেতা রূপায়ণ দাশ, সজল কান্ত দাশ, মিন্টু দাশ, কবীন্দ্র চন্দ্র দাস, মনিন্দ্র চন্দ্র দাশ, কৃপেশ দাশ, চঞ্চল দাশ, নারায়ণ দাশ নারু।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কংকন কুমার দাশ, গ্রন্থাগারের পরিচালনা পর্ষদের সদস্য রত্নেশ্বর দাস রামু ,গ্রন্থাগারিক সৈকত দাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক ফোরামের যুগ্মসাধারণ সম্পাদক জনি দাশ, সাংগঠনিক সম্পাদক রিপন দাশ প্লাবন, অন্তর দাশ, অপূর্ব দাশ ও রাজু দাশ।

Share Button
December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031