নবীগঞ্জে পৌর নির্বাচনে হামলার ঘটনায় আ লীগ-বিএনপির পাল্টাপাল্টি মামলা

Published: 04. Feb. 2021 | Thursday

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ছুরিকাঘাতে বিএনপির কর্মী আহত হওয়া এবং আওয়ামী লীগের মেয়র প্রার্থীর গাড়ি ভাংচুর ও নেতাকর্মীর উপর হামলার ঘটনার দু’টি পাল্টাপাল্টি মামলা দায়ের হয়েছে।
আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম রসুল রাহেল চৌধুরী ও তার নেতাকর্মীর উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা ও গাড়ি ভাংচুরের অভিযোগ এনে নবনির্বাচিত পৌর মেয়র বিএনপি নেতা ছাবির আহমদ চৌধুরীকে প্রধান আসামি করে ১৫ জনের বিরুদ্ধে ছাত্রলীগ নেতা জাহেদুল ইসলাম রুবেল ৩ ফেব্রুয়ারি রাতে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
এর আগে ৩১ জানুয়ারি বিএনপির মেয়র প্রার্থী ছাবির আহমদ চৌধুরীসহ বিএনপির নেতাকর্মীর উপর হামলা এবং বিএনপি প্রার্থীর চাচাতো ভাই শফিক মিয়া চৌধুরীকে ছুড়িকাঘাতে গুরুতর আহত করার অভিযোগ এনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম রসুল রাহেল চৌধুরী ও তার দুই ভাইসহ ১৩ জনের বিরুদ্ধে হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে মামলা দায়ের করেন চরগাঁও গ্রামের হাদিছ মিয়া চৌধুরী। মামলাটি এফআইআর হিসেবে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আদালত থেকে নবীগঞ্জ থানাকে নির্দেশ দেওয়া হয়।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মো আজিজুর রহমান জানান, দুটি মামলারই তদন্ত চলছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, ১৬ জানুয়ারি নবীগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের আগের দিন রাত সাড়ে ১২টায় ৪ নম্বর ওয়ার্ডের গয়াহরি এলাকায় আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়।

Share Button
April 2021
M T W T F S S
« Mar    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

দেশবাংলা