JUST NEWS
RAB 9 SYLHET ARRESTS ONE PERSON WITH 1850 KG OF INDIAN SUGAR IMPORTED BY EVADING CUSTOMS AND TAXES
সংবাদ সংক্ষেপ
সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন সিলেটের বিক্ষোভ সমাবেশ সফলে কোম্পানীগঞ্জ বিএনপির প্রস্তুতি সভা বিশ্বনাথে সংবর্ধনা অনুষ্ঠানে ইলিয়াস আলীকে ফিরিয়ে দেওয়ার দাবি প্রবাসীদের শ্রমিকদের মাঝে আনজুমানে খেদমতে কুরআনের শীতবস্ত্র বিতরণ ছাতকের পল্লীতে আব্দুল জলিল ও জহুরা বিবি ফ্রি মেডিক্যাল সেন্টার সিলেট অঞ্চলে এক ইঞ্চি জমিও পতিত না রাখার নির্দেশনা বাস্তবায়নে করণীয় নির্ধারণ জীবনে সফল হতে নিয়মানুবর্তিতা ও শৃঙ্খলা প্রয়োজন : ড জহিরুল হক এনইইউবির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী পালন আবাসন ব্যবসায় গতি ও ক্রেতার আস্থা ফিরিয়ে আনতে মেলার আয়োজন করছে সারেগ মাধবপুরে গাঁজা ও পিকআপসহ মাদক কারবারি আটক শাহজালাল জামেয়ার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন বাংলাদেশ এখন ডিজিটাল থেকে আরেক ধাপ এগিয়ে স্মার্ট বাংলাদেশের পথে : হাবিব Staying the Course : Journey of ‘Bengal’ Civilian মেট্রোপলিটন ইউনিভার্সিটির স্প্রিং সেমিস্টারের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন র‌্যাবের অভিযানে ভারতীয় ১৮৫০ কেজি চিনি সহ একজন গ্রেফতার প্রথম মুক্তাঞ্চল জকিগঞ্জের স্বীকৃতির দাবিতে প্রয়োজনে দেশে-বিদেশে আন্দোলন

দেশ ও জনগণকে ফোকলা করে দিয়েছে আওয়ামী লীগ : মুক্তাদির

  • মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, একদিকে আওয়ামী লীগ গণতন্ত্র ও ভোটাধিকারসহ সকল মৌলিক অধিকার হরণ করে, কর্তৃত্ববাদী দুঃশাসন কায়েম করে দুর্নীতি, দখল ও লুটপাটের মাধ্যমে দেশ ও জনগণকে ফোকলা করে দিয়েছে, অন্যদিকে হামলা, মামলা, হত্যা, গুম, দমন ও নির্যাতন করে চরম ফ্যাসিবাদ চালাচ্ছে।
তিনি আরও বলেছেন, আওয়ামী লীগকে দেখলেই মানুষ আতঙ্কে থাকে। মানুষের অবস্থা ভয়াবহ খারাপ। দেশের অর্থনীতি লণ্ডভণ্ড। ব্যবসা বাণিজ্যে ধ্বস নেমেছে। মিল-কারখানা বন্ধ হয়ে যাচ্ছে, উৎপাদন মারাত্মকভাবে হ্রাস পেয়েছে। মানুষ বেকার হচ্ছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যতে জীবন যাত্রার ব্যয় অস্বাভাবিকভাবে বৃদ্ধি পেয়েছে। এই খারাপ পরিস্থিতি থেকে উত্তরণে লিপ সার্ভিস ছাড়া সরকারের দৃশ্যমান ভূমিকা নেই। তাই এ ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আগামী ৯ নভেম্বর সিলেট বিভাগীয় গণসমাবেশে যোগ দিয়ে সরকারকে কড়া বার্তা দিতে হবে।
সোমবার সন্ধ্যায় ১৯ নভেম্বরের সিলেট বিভাগীয় গণসমাবেশ সফল করতে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি আয়োজিত প্রতিনিধি সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন।
দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি মো শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কোহিনুর আহমদের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় জ্যেষ্ঠ সহসভাপতি মামুন হাসান।
প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, সিলেটে বিএনপির গণসমাবেশ নিয়ে ষড়যন্ত্র চলছে। তবে কোন ষড়যন্ত্রই সমাবেশের জনস্রোতকে আটকাতে পারবে না।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, বিএনপি নেতা ফালাকুজ্জামান চৌধুরী জগলু, অ্যাডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, তাজরুল ইসলাম তাজুল, বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি গোলাম রব্বানী, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি আব্দুল লতিফ খান, বদরুল ইসলাম জয়দু প্রমুখ।–সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest