দিনাজপুরে করোনা ও উপসর্গ নিয়ে আরো ৩ জনের মৃত্যু : নতুন আক্রান্ত ২৯ জন

Published: 25. Jul. 2020 | Saturday

তনুজা শারমিন তনু, দিনাজপুর : দিনাজপুরে করোনা ও করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার আরো ৩ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনায় মৃত্যু হলো ২৯ জনের। এছাড়া করোনা উপসর্গ নিয়েও ২৪ জনের মৃত্যু হয়েছে।
এদিকে এক নারী হিসাবরক্ষণ কর্মকর্তা ও এক স্বাস্থ্যকর্মীসহ জেলায় নতুন করে আরো ২৯ জন করোনা আক্রান্ত বলে শনাক্ত হয়েছে। এনিয়ে দিনাজপুরে আক্রান্তের সংখ্যা ১৩৩৭ এ দাঁড়ালো।
সিভিল সার্জন ডা আব্দুল কুদ্দুস জানিয়েছেন, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে মোহাম্মদ সাজু (৪৮) নামের একজনের মৃত্যু হয়। বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে। তার বাড়ি বিরল উপজেলার তেঘেড়া গ্রামে।
একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে করোনা উপসর্গ নিয়ে মারা যান মোহাম্মদ মহসিন (৬০) নামের আরেক ব্যক্তি। তার নমুনা পরীক্ষায়ও করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। তার বাড়ি একই উপজেলার দামরপুর গ্রামে।
বৃহস্পতিবার সকাল ১১টায় করোনা উপসর্গ নিয়ে হাকিমপুর (হিলি) উপজেলার খট্রামাধবপুর এলাকায় জসিম উদ্দিন ৫০) নামের একজনের মৃত্যু হয়েছে। তিনি ৮/১০ দিন ধরে জ্বর-সর্দি,কাশি ও গলাব্যথায় ভুগছিলেন।
সিভিল সার্জন আরও জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে বৃহস্পতিবার ১০৪টি নমুনা পরীক্ষায় ২৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। আক্রান্তদের মধ্যে জেলা হিসাবরক্ষণ অফিসের কর্মকর্তা ভুলু রানী দত্ত এবং চিরিরবন্দর উপজেলার ভিয়াইল ইউপি কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি ফরহাদ হোসেনও রয়েছেন। এছাড়াও দিনাজপুর সদর উপজেলায় ২০ জন, বিরল উপজেলায় ২ জন, বিরামপুর উপজেলায় ২জন, ফুলবাড়ী উপজেলায় ২ জন, চিরিরবন্দর উপজেলায় ১ জন, পার্বতীপুর উপজেলায় ১ জন ও বীরগঞ্জ উপজেলায় ১ জনের করোনা শনাক্ত হয়েছ।
দিনাজপুরে নতুন ২২ জনসহ এ পর্যন্ত ৮০৮ জন সুস্থ হয়েছেন।

Share Button
October 2020
M T W T F S S
« Sep    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

দেশবাংলা