JUST NEWS
DURGA PUJA THE BIGGEST FESTIVAL OF TRADITIONAL BENGALIS ACROSS THE COUNTRY INCLUDING SYLHET HAS STARTED.
সংবাদ সংক্ষেপ
মৌলভীবাজারে ১ হাজার ৭টি পূজামণ্ডপ নিয়ে শারদীয় দুর্গোৎসব হবিগঞ্জে দুর্গাপূজায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে ওয়াচ টাওয়ার উদ্বোধন দুর্গাপূজা উপলক্ষ্যে সুনামগঞ্জ শ্রীরামকৃষ্ণ আশ্রমে বস্ত্র বিতরণ নবীগঞ্জ কল্যাণ সমিতির সাধারণ সভা ও ৭৮ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান অস্বাভাবিক সরকার আনা ও পাকিস্তানপন্থার রাজনীতি প্রতিহত করবে জাসদ : লোকমান আহমদ রামকৃষ্ণ সেবাশ্রম সেনাপতি টিলায় সিলেট বিবেকের অনুদান হস্তান্তর লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার শোভাযাত্রা ও ফ্রি মেডিক্যাল ক্যাম্প প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ দুর্গাপূজা উপলক্ষে সিলেট বিবেকের পক্ষ থেকে বস্ত্র বিতরণ সবাই এখন যার যার ধর্ম স্বাধীনভাবে পালন করছে : নবীগঞ্জে মিলাদ গাজী শারদীয় দুর্গোৎসব : আজ মহাসপ্তমী || আওয়ামী লীগ ও সিলেট জেলা প্রেসক্লাবের শুভেচ্ছা সিলেটে ছাড়পত্র ছাড়া পাহাড়-টিলা কাটায় ব্যবহৃত এক্সেভেটর জব্দ || মামলা প্রক্রিয়াধীন সুনামগঞ্জে আর্ন্তজাতিক প্রবীণ দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা হবিগঞ্জে দুর্গাপূজায় ৯৫ ব্যাচ এসোসিয়েশনের উপহার বিতরণ হবিগঞ্জে শিল্পকলা একাডেমির মনোমুগ্ধকর অ্যাক্রোবেটিক প্রদর্শনী হবিগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

তাহিরপুরের বাগলী শুল্ক স্টেশন দিয়ে চুনাপাথর আমদানি শুরু

  • বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

তাহিরপুর প্রতিনিধি : করোনা পরিস্থিতির কারণে প্রায় ৭ মাস বন্ধ থাকার পর বৃহস্পতিবার দুপুর থেকে তাহিরপুর উপজেলার বাগলী শুল্ক স্টেশন দিয়ে ফের চুনাপাথর আমাদানি শুরু হয়েছে।
উপজেলার ৩টি শুল্ক স্টেশন দিয়ে এই দীর্ঘ সময় কয়লা ও চুনাপাথর আমদানি বন্ধ থাকায় আমদানিকারক ও শ্রমজীবী মানুষরা বিপাকে পড়েন। তবে এবার কিছুটা হলেও সবার মাঝে স্বস্তি ফিরে এসেছে।
বাগলী চুনাপাথর ও কয়লা আমদানিকারক সমিতির সভাপতি মো. খালেক মোশাররফ জানিয়েছেন, চুনাপাথর আমাদানি শুরু হওয়ায় কিছুটা স্বস্তিবোধ করছেন। প্রথম দিন ৬৩ মেট্রিক টন চুনাপাথর আমাদানি হয়েছে।
এসময় আরও উপস্থিত ছিলেন বাগলী চুনাপাথর ও কয়লা আমদানিকারক সমিতির সাধারণ সম্পাদক ডা. মনির, সহ সভাপতি মো. উমর আলী, কার্যকরী কমিটির সদস্য শেখ মোস্তফা, লিটন মিয়া ও আলী হোসেন।
সহকারী রাজস্ব কর্মকর্তা মো. দুলাল বেগ জানিয়েছেন, আইনি জটিলতা না থাকলে এখন থেকে প্রতিদিন এলসি করা চুনাপাথর আমদানি কার্যক্রম চালু থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest