তথ্য দিয়ে অপরাধীদের অবস্থান পুলিশকে জানাতে পারলে ব্যবস্থা নেওয়া সহজ হয়

Published: 18. Feb. 2021 | Thursday

দক্ষিণ সুরমা প্রতিনিধি : সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার শফিকুল ইসলাম বলেছেন, পুলিশের বন্ধু হিসেবে জনগণ অপরাধীদের অবস্থান পুলিশকে জানাতে পারলে ব্যবস্থা নেওয়া সহজ হয়।
তিনি নিশ্চয়তা দেন, অপরাধীদের অবস্থান জানিয়ে সহযোগিতা করলে তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে।
বৃহস্পতিবার সকালে মোগলাবাজার থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ কমিশনার বক্তব্য রাখছিলেন।
তিনি বলেন, চুরি ও ডাকাতি চেষ্টার ঘটনা ঘটলে তাৎক্ষণিক মসজিদের ইমাম ও মুয়াজ্জিনরা মাইকে প্রচার করলে পুলিশ ও জনসাধারণ এগিয়ে এসে প্রতিরোধ করা সম্ভব হবে।
গুজব রটনাকারী ও বিকাশ প্রতারকসহ সবধরনের প্রতারকের ব্যাপারে সতর্ক থাকতে তিনি জনগণকে আহবান জানান।
উপ পুলিশ কমিশনার সোহেল রেজার সভাপতিত্বে ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার এহসানুল হক চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মোগলাবাজার থানার ওসি মো শামসুদ্দোহা পিপিএম, নিজাম উদ্দিন ইরান, সয়েফ খান, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, সহ সাধারণ সম্পাদক নূরুল হক শিপু, চুনু মিয়া, অধ্যাপক জিল্লুর রহমান সুয়েব, শমসের সিরাজ, সেলিম আহমদ মেম্বার, আইয়ুব হোসেন মেম্বার, সাংবাদিক সুলতান সুমন, দুলাল আহমদ, দীনেশ কর, রাহিমুল ইসলাম লিহিন, আব্দুল ওয়াদুদ, জয়নাল হক, রাজন খান ইমন, খলিলুর রহমান উসামা প্রমুখ।
প্রধান অতিথি বিভিন্নজনের বক্তব্য শুনে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেন।

Share Button
February 2021
M T W T F S S
« Jan    
1234567
891011121314
15161718192021
22232425262728

দেশবাংলা