২৭ জানুয়ারি ২০২২

ঢাকা-সিলেট-তামাবিল মহাসড়ক পুনঃনির্মাণ কাজ সিলেট প্রান্ত থেকে শুরুর দাবি

Published: ১৪. জানু. ২০২২ | শুক্রবার

সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট ৬ লেনে উন্নীত ঢাকা-সিলেট-তামাবিল মহাসড়ক তথা এশিয়ান হাইওয়ের নির্মাণকাজ সিলেট প্রান্ত থেকে শুরু করার দাবি জানিয়েছে।
বুধবার রাতে মহানগরীর স্টেশন রোডে নিজস্ব কার্যালয়ে সংগঠনের স্টিয়ারিং কমিটির জরুরি বর্ধিত সভায় গৃহীত প্রস্তাবে এ দাবি জানানো হয়।
এতে বৃহত্তর সিলেটবাসীর দীর্ঘদিনের স্বপ্ন ঢাকা-সিলেট-তামাবিল মহাসড়ককে ৬ লেনে উন্নীত করে পুনঃনির্মাণের প্রকল্প গ্রহণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক অর্থমন্ত্রী আব্দুল মাল আব্দুল মুহিত, পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আব্দুল মোমেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।
সভার অপর এক প্রস্তাবে দক্ষিণ সুরমার মোল্লারগাঁও ও তেতলি ইউনিয়নের মধ্যবর্তী স্থানে সিলেট-সুনামগঞ্জ বাইপাস সড়কের পাশে নির্মাণাধীন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় সিলেটের নির্মাণকাজ অবিলম্বে শুরু এবং এই প্রতিষ্ঠানে স্থানীয় সিলেটি বাসিন্দাদের নিয়োগদানের দাবি জানানো হয়।
সভায় ঢাকায় চিকিৎসাধীন সংগঠনের সহসাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী গোলাম হাদী ছয়ফুলের আশু সুস্থতা কামনা করা হয়।
সংগঠনের সভাপতি শেখ মো মকন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজম খানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সৈয়দ মকবুল হোসেন মাখন, গোলাম হাফিজ লোহিত, চঞ্চল মাহমুদ ফুলর, আব্দুল মালেক তালুকদার, ফরিদুর রহমান, জাহাঙ্গীর খান, শেখ লায়েক মিয়া, দিলোয়ার হোসেন রানা, ছয়েফ খান, নূরুল ইসলাম সুমন, অরিন্দম দাস হাবলু, আলী আহমদ খান, সাহাদ উদ্দিন দুলাল, আব্দুল গফফার, সেলিম আহমদ শেমিম, অ্যাডভোকেট মামুন হোসেন, খলিল মিয়া, আনোয়ার হোসেন জুবায়ের, প্রকৌশলী ইমরান আহমদ, হাফিজুর রহমান মুক্তা প্রমুখ।-সংবাদ বিজ্ঞপ্তি

Share Button
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31