NEWSHEAD

টানা চতুর্থবার সিআইপি নির্বাচিত হলেন মাহতাবুর রহমান নাসির

Published: 20. Dec. 2016 | Tuesday

বিশেষ প্রতিবেদক : সিলেটের কৃতিসন্তান বরেণ্য শিল্পপতি মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির টানা চতুর্থবারের মতো (২০১৫-১৬) সিআইপি নির্বাচিত হয়েছেন।
রবিবার ঢাকায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নূরুল ইসলাম বিএসসি আনুষ্ঠানিকভাবে তার হাতে সিআইপি এ্যাওয়ার্ড তুলে দেন। এর আগে তিনি পরপর তিনবার (২০১২-১৩, ২০১৩-১৪ ও ২০১৪-১৫) মর্যাদাপূর্ণ সিআইপি নির্বাচিত হন।
এছাড়া মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির ২০১৩ ও ২০১৪ সালে সর্বাধিক রেমিট্যান্স প্রেরণের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড লাভ করেন।
মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সৌদি আরবের মক্কায় তার পারিবারিক ব্যবসা আল হারমাইন পারফিউমসের মাধ্যমে তার ব্যবসায়িক জীবন শুরু করেন। তিনি বর্তমানে আল হারমাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক। সংযুক্ত আরব আমিরাত, জিসিসি ও অন্যান্য দেশে বিভিন্ন নামে বর্তমানে প্রতিষ্ঠানটির ১০০টির বেশি শাখা রয়েছে।
তিনি দুবাইয়ে বাংলাদেশ বিজনেস কাউন্সিলের প্রতিষ্ঠাতা সভাপতি এবং আবুধাবির শেখ খলিফা বিন জায়িদ বাংলাদেশ ইসলামিয়া (প্রাইভেট) স্কুলের অন্যতম স্পন্সর। ব্যবসার পরিধি বৃদ্ধির মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির জনকল্যাণমূলক কাজে নিরলস কাজ করছেন।
১৯৫৮ সালে সিলেটে জন্মগ্রহণকারী মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির এনআরবি ব্যাংকের চেয়ারম্যান, হামিদিয়া টি কোম্পানি লিমিটেড ও আল হারমাইন হসপিটাল (প্রা) লিমিটেডের চেয়ারম্যান, আল আরাফা ইসলামী ব্যাংক লিমিটেডের একজন স্পন্সর এবং এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসেস লিমিটেডের পরিচালক।
তিনি ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক এবং বিয়ানীবাজার ক্যান্সার হাসপাতালের ট্রাস্টিও।

Share Button
October 2019
M T W T F S S
« Sep    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

দেশবাংলা