JUST NEWS
DURGA PUJA THE BIGGEST FESTIVAL OF TRADITIONAL BENGALIS ACROSS THE COUNTRY INCLUDING SYLHET HAS STARTED.
সংবাদ সংক্ষেপ
মৌলভীবাজারে ১ হাজার ৭টি পূজামণ্ডপ নিয়ে শারদীয় দুর্গোৎসব হবিগঞ্জে দুর্গাপূজায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে ওয়াচ টাওয়ার উদ্বোধন দুর্গাপূজা উপলক্ষ্যে সুনামগঞ্জ শ্রীরামকৃষ্ণ আশ্রমে বস্ত্র বিতরণ নবীগঞ্জ কল্যাণ সমিতির সাধারণ সভা ও ৭৮ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান অস্বাভাবিক সরকার আনা ও পাকিস্তানপন্থার রাজনীতি প্রতিহত করবে জাসদ : লোকমান আহমদ রামকৃষ্ণ সেবাশ্রম সেনাপতি টিলায় সিলেট বিবেকের অনুদান হস্তান্তর লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার শোভাযাত্রা ও ফ্রি মেডিক্যাল ক্যাম্প প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ দুর্গাপূজা উপলক্ষে সিলেট বিবেকের পক্ষ থেকে বস্ত্র বিতরণ সবাই এখন যার যার ধর্ম স্বাধীনভাবে পালন করছে : নবীগঞ্জে মিলাদ গাজী শারদীয় দুর্গোৎসব : আজ মহাসপ্তমী || আওয়ামী লীগ ও সিলেট জেলা প্রেসক্লাবের শুভেচ্ছা সিলেটে ছাড়পত্র ছাড়া পাহাড়-টিলা কাটায় ব্যবহৃত এক্সেভেটর জব্দ || মামলা প্রক্রিয়াধীন সুনামগঞ্জে আর্ন্তজাতিক প্রবীণ দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা হবিগঞ্জে দুর্গাপূজায় ৯৫ ব্যাচ এসোসিয়েশনের উপহার বিতরণ হবিগঞ্জে শিল্পকলা একাডেমির মনোমুগ্ধকর অ্যাক্রোবেটিক প্রদর্শনী হবিগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

ঝুমাকে কুপিয়ে মোটরসাইকেলে সহযোগী সহ পালিয়ে যায় বাহার

  • সোমবার, ১৬ জানুয়ারি, ২০১৭

শ্রীকান্ত পাল, জকিগঞ্জ : সিলেটের জকিগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামে কলেজ ছাত্রী এলিনা আক্তার ঝুমাকে ছোরা দিয়ে কুপিয়ে বখাটে বাহার উদ্দিন এক সহযোগী সহ মোটরসাইকেলে পালিয়ে যায়।
এই ন্যাক্কারজনক ঘটনা ঘটানোর আগে এ দুই দুর্বৃত্ত সুরমা নদীর তীরবর্তী রসুলপুর-কালীগঞ্জ রাস্তার নির্জন স্থানে ওৎ পেতে থাকে। এক পর্যায়ে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তিচ্ছু ছোট ভাই আরিফ আহমদ ও মা করিমা বেগমকে নিয়ে ইছামতি উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছামাত্র ঝুমার উপর ঝাঁপিয়ে পড়ে বাহার ও তার সহযোগী। তাদের ছুরিকাঘাতে সে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা মোটরসাইকেলে পালিয়ে যায়।
সোমবার সরেজমিন রসুলপুর গেলে ঝুমাদের জরাজীর্ণ ঘরে তার বড় বোন জামিলা বেগম ছাড়া আর কাউকে পাওয়া যায়নি। সবাই ঝুমাকে নিয়ে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে অবস্থান করছেন।
জামিলা বেগম জানান, বেশ কয়েক বছর যাবৎ বখাটে বাহার উদ্দিন ঝুমাকে উত্যক্ত করে আসছিল। মোবাইল ফোনে ঝুমা ছাড়াও পরিবারের সদস্যদের বিভিন্ন সময় হুমকি ধামকি দিয়েছে। মাধ্যমিক পাশ করার পর বখাটে বাহারের যন্ত্রণায় প্রায় এক বছর ঝুমার লেখাপড়া বন্ধ ছিল। উপজেলার বারহালের শাহগলীর এক আত্মীয়ের বাড়িতে থেকে সে পড়শোনা করছিল।
তিনি জানান, তাদের তিন বোন ও দুই ভাইয়ের মধ্যে ঝুমা ৪র্থ। তার বাবা মুসলিম আলী দিনমজুর।
অপরদিকে বাহারদের পাকা ঘরটি তালাবদ্ধ পাওয়া যায়। পাশের ঘরের তার চাচী ছানা বেগম ও মনোয়ারা বেগম সহ কয়েকজন মহিলা জানান, ঝুমা যখন পূর্ব ইছামতি দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী তখন বাহার একই মাদরাসায় পড়তো এবং ঝুমাকে প্রাইভেট পড়াতো। এর পর থেকেই তাদের মধ্যে সখ্যতা হয়। এক বছর আগে আদালতের মাধ্যমে বিয়ে হয় তাদের। তবে এই দাবির পক্ষে তারা কোন কাজগপত্র দেখাতে পারেননি।
খোঁজ নিয়ে জানা গেছে, বাহার শারীরিক প্রতিবন্ধী হওয়ার ঝুমা তার সাথে ঘর করতে ইচ্ছুক নয়। এ অবস্থায় পরিবারে ঝুমাকে অন্যত্র বিয়ে দেয়ার প্রস্তুতি নেয়ার খবর শুনে বাহার ক্ষিপ্ত হয়ে এই হামলা চালায়।
এদিকে ঘটনার দিন রাতে বাহারের বড় ভাই নাসির উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।
এদিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে অস্ত্রোপাচারে পর ঝুমার শরীরের রক্ত দেয়া হয়েছে। বাম হাতে, বুকে ও পেটে আঘাত থাকলেও তার শারীরির উন্নতি হয়েছে বলে সাথে থাকা ইউপি সদস্য আব্দুল কাদির জানিয়েছেন।
হামলার ঘটনার ব্যাপারে সোমবার সন্ধ্যার পর ঝুমার মা করিমা বেগম বাদি হয়ে বাহার সহ অজ্ঞাত পরিচয় ২/৩ জনকে আসামি করে জকিগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest