জিয়াউর রহমানের শাহাদতবার্ষিকীতে সিলেটে বিএনপির খাদ্য বিতরণ

Published: 31. May. 2020 | Sunday

নিজস্ব প্রতিবেদক : বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।
শনিবার মহানগরীর দরগা মহল্লা এলাকায় দুস্থদের মাঝে এই খাদ্য বিতরণ করা হয়।
খাদ্য বিতরণকালে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা ড এনামুল হক চৌধুরী বলেন, জিয়াউর রহমান ছিলেন একজন সফল রাষ্ট্রনায়ক। মুক্তিযুদ্ধে তিনি সেক্টর কমান্ডার ও জেড ফোর্সের অধিনায়ক হিসেবে নেতৃত্ব দেন।
এসময় আরো বক্তব্য রাখেন, মহানগর বিএনপির জ্যেষ্ঠ সহ সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামিম সিদ্দিকী, যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক সিটি কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, মাহবুব চৌধুরী ও ড্যাব সাধারণ সম্পাদক ডা শাকিলুর রহমান শাকিল।
কাইয়ূম চৌধুরীর খাদ্য বিতরণ : বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদতবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল কাইয়ূম চৌধুরীর উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।
শনিবার বিকেলে সিলেট মহানগরীর স্টেশন রোডে এই খাদ্য বিতরণের আগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তাজরুল ইসলাম তাজুল। দলীয় নেতা গোলাম মুস্তফার সভাপতিত্বে এবং জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মাহবুব আলম ও আলী আব্বাসের যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন, আব্দুল ওয়াহিদ, কয়েছ আহমেদ, আব্দুল মজিদ, মুহিবুর রহমান মুহিন ও আফজাল হোসেন মুন্না।

Share Button
July 2020
M T W T F S S
« Jun    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

দেশবাংলা