২০ জানুয়ারি ২০২২

জামালগঞ্জ উপজেলা জমিয়তের কাউন্সিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Published: ০২. ডিসে. ২০২১ | বৃহস্পতিবার

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব শায়খুল হাদিস ড গোলাম মহিউদ্দিন ইকরাম বলেছেন, নাস্তিক মুরতাদ ও ইসলাম অবমাননাকারীদের এই দেশে থাকতে দেওয়া হবে না।
তিনি আরো বলেছেন, এই দেশকে স্বাধীন করা হয়েছে ইসলাম বিদ্বেষী শক্তির জন্যে নয়। ইসলামী সমাজব্যবস্থা কায়েমে সকলকে এগিয়ে আসতে হবে।
তিনি উল্লেখ করেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ স্বাধীনতার পক্ষের শক্তি। মুক্তিযুদ্ধে এই দলের সাবেক নির্বাহী সভাপতি আল্লামা মোস্তফা আজাদ ও মাওলানা ক্বারী আব্দুল খালেক আসআদীসহ অসংখ্য উলামায়ে কেরামের অবদান রয়েছে।
ড গোলাম মহিউদ্দিন ইকরাম জামালগঞ্জ উপজেলাকে একটি আদর্শ ইসলামী এলাকা অভিহিত করে বলেন, আগামীদিনে এই আসনে সৎ ও যোগ্য ব্যক্তিকে সংসদে প্রতিনিধি হিসেবে প্রেরণ করতে হবে।
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ জামালগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার জামালগঞ্জ হ্যালিপেড মাঠে আয়োজিত কাউন্সিল ও সংস্কৃতিক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
দলের জামালগঞ্জ উপজেলা সভাপতি শায়খুল হাদিস মাওলানা আব্দুল গফফারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ রশীদ আহমদের পরিচালনায় কাউন্সিল অধিবেশনে প্রধান বক্তা ছিলেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের জ্যেষ্ঠ সহসভাপতি মাওলানা শেখ মুজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মুফতি জাকির হোসাইন, সিলেট মহানগর জ্যেষ্ঠ সহসভাপতি প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসান ও যুব জমিয়ত নেতা হাফিজ মাহমুদুল হাসান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জমিয়তে উলামায়ে ইসলাম জামালগঞ্জ উপজেলা সহসভাপতি মাওলানা আবুল কাশেম, মাওলানা আব্দুল লতিফ, আজিজুর রহমান হাকিমী, হাফেজ মাওলানা আব্দুল মুক্তাদির, বিলাল আহমদ সালেহী ও ছাত্র জমিয়তের কেন্দ্রীয় আহবায়ক আহমদ ইসলামাবাদী।-সংবাদ বিজ্ঞপ্তি

Share Button
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31