NATIONAL
Prime Minister and Awami League President Sheikh Hasina said that Awami League came to power to give something to the people of the country but BNP comes to take || প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসে দেশের জনগণকে কিছু দেওয়ার জন্য; কিন্তু বিএনপি আসে নিতে
সংবাদ সংক্ষেপ
বড় ধরনের বিপর্যয় থেকে রক্ষা পেলো সিলেটের কুমারগাঁও বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র শাল্লায় মঙ্গল শোভাযাত্রা ও গানে গানে শুভ নববর্ষ উদযাপিত নতুন বাংলা বছরকে বরণ করতে প্রস্তুত জাতি || ঘরে ঘরে বরণডালা কথায় গানে ও নৃত্যে পুরনো বছরকে বিদায় আর নতুন বছরকে স্বাগত জানালো নাট্য পরিষদ নগরবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র আনোয়ারুজ্জামান নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সিলেট মহানগর আওয়ামী লীগের বাংলা নববর্ষের শুভেচ্ছা বর্ষবরণ উপলক্ষে শিশু সংগঠন পাঠশালার বৈশাখী উৎসব আয়োজন গোয়াইনঘাটে পুলিশের তৎপরতায় পর্যটন এলাকায় হারিয়ে যাওয়া শিশু ফিরলো মায়ের কোলে Shafiq Chowdhury exchanged Eid greetings বিমানবন্দরে খোয়া যাওয়া এক প্রবাসীর ফোন ও পাসপোর্ট আরেক প্রবাসীর ঘর থেকে উদ্ধার প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্য যাচ্ছেন নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় প্রতিমন্ত্রী শফিক চৌধুরীর সিলেটে বর্ষবরণ || জেলা প্রশাসনের মঙ্গল শোভাযাত্রা সকাল ৯টায় বঙ্গবন্ধু মুজিব : ইতিহাস স্বীকৃত গণমানুষের অবিসংবাদিত নেতা || ম আমিনুল হক চুন্নু বিশেষ আয়োজন || বঙ্গবন্ধু মুজিব : ইতিহাস স্বীকৃত গণমানুষের অবিসংবাদিত নেতা

জগন্নাথপুরে কন্যাসন্তান জন্ম দিলো ধর্ষিতা এক স্কুলছাত্রী

  • শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ধর্ষিত এক স্কুলছাত্রী সন্তানের জন্ম দিয়েছে; কিন্তু ফুটফুটে এ কন্যা শিশুটি পিতৃপরিচয় দিতে পারবে কিনা-এ নিয়ে স্বজনরা সংশয়ে আছেন। কারণ ধর্ষকরা দায় স্বীকার না করে উল্টো আত্মীয়-স্বজনদের মাধ্যমে ধর্ষিতার পরিবারকে হুমকি দিচ্ছে।
এই ঘটনাটি উপজেলার কলকলিয়া ইউনিয়নের। গত ১৪ ডিসেম্বর রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেয় শিক্ষক পরিচয়ের দুই পাষণ্ডের লালসার শিকার এ স্কুল ছাত্রী। এখন নিজের বাড়িতেই আছে। মা-মেয়ে সুস্থ থাকলেও পুরো পরিবারে দুশ্চিন্তার কালোছায়া ভর করেছে। কোন আচার-অনুষ্ঠানও করতে পারছেনা।
গত ৪ মার্চ খাসিলা এলাকার মলয় সেনের ছেলে বাপ্পা সেন এই কিশোরীকে বেড়ানোর কথা বলে পার্শ্ববর্তী ছাতক উপজেলার তকিপুর গ্রামে তার বন্ধু আব্দুস সামাদ আজাদের বাড়িতে নিয়ে যায়। সেখানে তারা দুই জন মিলে ধর্ষণ করে স্কুল ছাত্রীকে। ধর্ষণকারীরা পেশায় শিক্ষক। এ ঘটনার পর তাদেরকে নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠান থেকে বহিষ্কার করা হয়। ধর্ষিতার বাবাও বাদি হয়ে জগন্নাথপুর থানায় বাপ্পা সেন ও আব্দুস সামাদ আজাদকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলায় বাপ্পা সেন এবং অপকর্মে সহযোগিতার দায়ে সিএনজি অটোরিক্সাচালক কয়সরকে পুলিশ গ্রেফতার করে। বাপ্পা সেন কারাগারে আর কয়সর জামিনে আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More

লাইক দিন সঙ্গে থাকুন

সংবাদ অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest