জকিগঞ্জে গুণীজন সংবর্ধনা শনিবার

Published: 16. Mar. 2017 | Thursday

জকিগঞ্জ প্রতিনিধি : শনিবার (১৮ মার্চ) সকালে জকিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে বুধবার বিকালে গুণীজন সংবর্ধনা পরিষদের সদস্যবৃন্দ জকিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
এতে গুণীজন সংবর্ধনা কমিটির আহবায়ক অধ্যক্ষ মো নূরুল ইসলাম এবারের গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানের প্রস্তুতি সম্পর্কে বক্তব্য উপস্থাপন করেন।
এ সময় উপস্থিত ছিলেন কমিটির যুগ্ম আহবায়ক কুতুব উদ্দিন, যুগ্ম সদস্য সচিব আব্দুস সবুর, সদস্য মাওলানা আলাউদ্দিন তাপাদার, মাওলানা কাজী হিফজুর রহমান, মুহাম্মদ উল্লাহ বুলবুল, কে এম মামুন, মাওলানা ফদ্বলুর রহমান, আব্দুস সালাম ও আব্দুল কাইয়ূম।
দ্বিতীয়বারে উপজেলার ১১ গুণীকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করছে ‘জকিগঞ্জ গুণীজন সংবর্ধনা পরিষদ’। জীবিত ৬ জনকে সংবর্ধনা ও ৫ জনকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হবে।
এবারের সংবর্ধিতরা হচ্ছেন, শিক্ষা ক্ষেত্রে শায়খুল হাদিস আল্লামা মক্বদ্দছ আলী (বারগাত্তা), ধর্মের প্রচার ও প্রসারে শায়খুল হাদিস আল্লামা হাবিবুর রহমান (রারাই), সমাজসেবায় আফতাব হোসেন চৌধুরী কয়েছ (বালাউট), সাহিত্যে কবি কালাম আজাদ (ফুলতলী), মুক্তিযুদ্ধে মাসুক উদ্দিন আহমদ (পিয়াইপুর) এবং গবেষণা ও সমাজসেবায়  আহমদ আল কবীর (নূরপুর)।
মরণোত্তর সম্মাননা দেয়া হবে বিশ্ব ব্রতচারী আন্দোলনের প্রতিকৃৎ গুরুসদয় দত্ত (পিয়াইপুর), ভাষা সৈনিক মতিন উদ্দীন আহমদ (চারিগ্রাম), প্রথম বাঙালি ব্রিগেডিয়ার এম আর মজুমদার (বলরামের চক), জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সাবেক খতিব আল্লামা উবায়দুল হক জালালাবাদী (বারঠাকুরী) ও সিলেট এম সি কলেজের প্রাক্তন অধ্যক্ষ এম এ মান্নান (বুরহানপুর)।
গতবছর ১৯ মার্চ সিলেট মহানগরীতে জকিগঞ্জ গুণীজন সংবর্ধনা পরিষদ প্রথম জকিগঞ্জের ৮ গুণীকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করে।

Share Button
June 2020
M T W T F S S
« May    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

দেশবাংলা