JUST NEWS
SAMMYABADI DAL CENTRAL POLITBURO MEMBER COMRADE DHIREN SINGH PASSED AWAY
সংবাদ সংক্ষেপ
গোবিন্দগঞ্জে ডা মঈন উদ্দীন ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত দক্ষিণ সুরমায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন হবিগঞ্জে দুর্নীতি প্রতিরোধ দিবসে মানববন্ধন ও আলোচনা সভা হবিগঞ্জে বেগম রোকেয়া দিবসে ১০ জয়িতাকে সংবর্ধনা জ্ঞাপন Five successful women in Sylhet received Joyita award সিলেটে এবার বিভিন্ন ক্ষেত্রে সফল পাঁচ নারীর হাতে তুলে দেওয়া হলো জয়িতা সম্মাননা সোনারবাংলা গড়তে দায়িত্ব পালন করতে হবে নিজ নিজ অবস্থান থেকে দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে সিলেটে রয়েছে নানা কর্মসূচি সুনামগঞ্জ জেলা এডুকেশন ট্রাস্ট ইউকের নতুন কমিটি গঠিত Sylhet development round table meeting on Dec 30 পুলিশ সাদা ব্যাগে ককটেল রেখেছে কেন্দ্রীয় বিএনপি কার্যালয়ে : এমরান ঢাকায় মাহবুব আলমকে গ্রেফতারে নিন্দা সিলেট জেলা বিএনপির সিলেটের আঞ্চলিক উন্নয়নে গোলটেবিল বৈঠক ৩০ ডিসেম্বর || যোগ দেবেন মন্ত্রী-সংসদ সদস্য মৌলভীবাজারে নানা কর্মসূচির মধ্য দিয়ে পাকিস্তানি হানাদার মুক্ত দিবস উদযাপন শহীদ শেখ মনির জন্মদিন উপলক্ষে শিশুদের মাঝে খাবার বিতরণ বানিয়াচংয়ে খেলাফত মজলিসের উলামা ও কর্মী সমাবেশ

চিকিৎসা অবহেলায় শিশুর মৃত্যুর অভিযোগে বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে মামলা

  • শুক্রবার, ২৮ অক্টোবর, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : চিকিৎসা অবহেলায় এক শিশুর মৃত্যুর অভিযোগে সিলেট মহানগরীর কুমারপাড়ার মা-মনি হাসপাতালের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
বৃহস্পতিবার যুগ্ম জেলা জজ ২য় আদালতে মামলাটি (নং-১০/২০১৬ইং) করেন কানাইঘাট উপজেলার উমরগঞ্জ গ্রামের বাসিন্দা দুবাই প্রবাসী শরীফ মিয়ার স্ত্রী হালিমা বেগম। এতে মা-মনি হাসপাতালের চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক, নির্বাহী পরিচালক, পরিচালক ও ব্যবস্থাপক সহ মোট ৭ জনকে আসামি এবং ১২৫ কোটি টাকার ক্ষতি পূরণ দাবি করা হয়েছে।
হালিমা বেগম অভিযোগ করেছেন, ২০১৩ সালের ২৮শে অক্টোবর তার ৩ মাস বয়সী শিশুপুত্র আফনান হঠাৎ অসুস্থ হলে মা-মনি হাসপাতালে নিয়ে যান। সেখানে নেয়ার পর প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও প্রধান কনসালটেন্ট ডা এম এ মতিন তাকে ভর্তি করার পরার্মশ দেন। এ সময় তিনি শিশুটি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছে জানিয়ে তাকে ইনসেনটিভ কেয়ার ইউনিটে রেখে চিকিৎসা দেয়া প্রয়োজন বলে জানান।
এই পরামর্শ অনুযায়ী আফনানকে মা-মনি হাসপাতালে ভর্তি করা হয়; কিন্তু ভর্তির পর ডা এম এ মতিন শিশুটির কোন খোঁজ নেননি এমনকি সেখানে সারারাত তাকে কোন চিকিৎসাও দেয়া হয়নি।
পরদিন সকালে আফনানের অবস্থার অবনতি হলে তার মামা অ্যাডভোকেট রফিক আহমদ ডাক্তার না আসার কারণ জানতে চান। এসময় মা-মনি হাসপাতালের ব্যবস্থাপক জামাল আহমদ জানান, ডা এম এ মতিন রোগী দেখায় ব্যস্ত ছিলেন তবে ঘণ্টা খানেকের মধ্যে চলে আসবেন।
পরবর্তী সময়ে ডা এম এ মতিন এসে শিশুটিকে রাগীব রাবেয়া হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। অথচ এর আগেই তাকে একটি ইনজেকশন পুশ করার পর সে জোরে শব্দ করতে করতে মারা যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest