কানাইঘাট পৌর ও ইউনিয়ন বিএনপির সম্মেলনের সিদ্ধান্ত

Published: 17. Oct. 2021 | Sunday

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির প্রথম সদস্য আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, দেশ ও জাতি চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। আওয়ামী অপশাসন থেকে জাতিকে মুক্ত করতে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ করতে কাজ করছে বিএনপি। আর শক্তিশালী তৃণমূল বিএনপি ছাড়া আওয়ামী ফ্যাসিবাদের চ্যালেঞ্জ মোকাবেলা সম্ভব নয়। তাই যোগ্য ও ত্যাগী নেতাদের নেতৃত্বে নিয়ে আসতে সকল পর্যায়ে কাউন্সিলের উদ্যোগ নেওয়া হয়েছে। কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌর বিএনপির কাউন্সিলের তারিখ ঘোষণা দলীয় নেতাকর্মীদের মাঝে উদ্দীপনা সৃষ্টি করবে। কাউন্সিল সফলে সকল ভেদাভেদ ভুলে দলীয় নেতাকর্মীদেরকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে।
শনিবার কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা বিএনপির আহ্বায়ক আব্বাস উদ্দিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, সাবেক সাংসদ আব্দুল কাহির চৌধুরী, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, মাহবুবুর রব চৌধুরী ফয়সল ও ইশতিয়াক আহমদ সিদ্দিকী। উপজেলা ও পৌর বিএনপি নেতা হাজী জসিম, খছরুজ্জামান ও এইচ আর বাবলুর যৌথ পরিচালনায় উপজেলার সকল ইউনিয়ন এবং ওয়ার্ডের আহ্বাকবৃন্দও এতে বক্তব্য রাখেন।
বর্ধিত সভায় সিদ্ধান্ত নেওয়া হয়, ১০ নভেম্বর কানাইঘাট পৌর বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হবে।
এছাড়া বিএনপির লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন সম্মেলন ২৮ অক্টোবর, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন সম্মেলন ২ নভেম্বর, দিঘিরপাড় ইউনিয়ন সম্মেলন ২৮ অক্টোবর, সাতবাঁক ইউনিয়ন সম্মেলন ২৯ অক্টোবর, বড় চতুল ইউনিয়ন সম্মেলন ১ নভেম্বর, কানাইঘাট সদর ইউনিয়ন সম্মেলন ২৭ অক্টোবর, দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়ন সম্মেলন ৩০ অক্টোবর, ঝিঙ্গাবাড়ী ইউনিয়ন সম্মেলন ৩০ অক্টোবর ও রাজাগঞ্জ ইউনিয়ন সম্মেলন ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে।-সংবাদ বিজ্ঞপ্তি

Share Button
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930