২০ জানুয়ারি ২০২২

এমইউর সিএসই সোসাইটির পুরস্কার বিতরণ ও নবীনবরণ

Published: ২৯. নভে. ২০২১ | সোমবার

মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিএসই সোসাইটির উদ্যোগে অন্তঃবিভাগ জুনিয়র প্রোগ্রামিং প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও নবীনবরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এম হাবিবুর রহমান লাইব্রেরি হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপাচার্য অধ্যাপক ড মো সালেহ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড মো নজরুল হক চৌধুরী, সিএসই বিভাগের অধ্যাপক চৌধুরী মো মোকাম্মেল ওয়াহিদ, বিভাগীয় প্রধান মো মাহফুজুল হাসান ও সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ফুয়াদ আহমেদ।
মেট্রোপলিটন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের এই সংগঠনের উদ্যোগে সিএসই বিভাগের ৪৮ থেকে ৫০তম ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে জুনিয়র প্রোগ্রামিং প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে ৫০তম ব্যাচের সোহায়েল আলম শান্ত প্রথম, ফালাক আহমেদ সাকিব প্রথম রানারআপ ও ৪৮তম ব্যাচের ইফফাত আহমেদ চৌধুরী নাহিদ দ্বিতীয় রানারআপ হন। ‘বেস্ট গার্ল প্রোগ্রাম’ পুরস্কার পান নওশীন শারমিন। বিশেষ পুরস্কার পান আশফাকুর রহমান, মো হাদি উন নাহিয়ান চৌধুরী, মো মনসুরুজ্জামান, আব্দুল্লাহ আল হাদি মাহদি ও মোশারফ আহমেদ।
অনুষ্ঠানে সংগঠনের উদ্যোগে ৫১ থেকে ৫৫তম ব্যাচের নবীন শিক্ষার্থীদের বরণ করেও নেওয়া হয়।
সংগঠনের পক্ষ থেকে সাধারণ সম্পাদক মারুফ হোসেন এবং নতুন শিক্ষার্থীদের পক্ষ থেকে সাফিয়া ইরিন, ফরহাতুন্নেসা ফাইজা, খুলুদ বিনতে হারুন, রিফাত তালুকদার ও রাজন বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে সংগঠনের সহসভাপতি মো এতরাজুল করিমসহ কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।-সংবাদ বিজ্ঞপ্তি

Share Button
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31