এবার ক্রিকেট আনন্দে মেতে উঠবে সিলেট

Published: 11. Feb. 2021 | Thursday

নাহিদ চৌধুরী : মহামারি করোনার প্রকোপে প্রায় স্থবির সিলেটের ক্রীড়াঙ্গন। এই স্থবিরতা কাটাতে দারুণ এক উদ্যোগ নিয়েছে সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশন। সিলেট সিটি কর্পোরেশনের সহযোগিতায় আগামী ১৫ ফেব্রæয়ারি থেকে সিলেট জেলা স্টেডিয়ামে মুজিববর্ষ উপলক্ষে ইভ্যালি টি-টোয়েন্টি ব্লাস্ট ক্রিকেট টুর্নামেন্ট শুরু হচ্ছে।
বুধবার সন্ধ্যায় মহানগরীর দক্ষিণ সুরমায় কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হলে জমকালো আয়োজনে টুর্নামেন্টের প্লেয়ার ড্রাফটস অনুষ্ঠিত হয়। এর উদ্বোধন করেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি আশা প্রকাশ করেন, বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে স্থবিরতা বিরাজ করছে সিলেটের ক্রিকেট অঙ্গনে।এই স্থবিরতা কাটাতে টি-২০ ব্লাস্ট ক্রিকেট টূর্ণামেন্ট বড় ভূমিকা পালন করবে। টুর্নামেন্টটি সফলভাবে আয়োজন করতে সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা করা হবে বলে তিনি আশ্বাস দেন।
অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে, স্টার প্যাসিফিক টাইগার্স, সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিয়ার্স, কুশিয়ারা রয়্যালস, এম কে বি প্লাটুন ও সিলেট ইউনাইটেড।
এই ক্রিকেট উৎসবে বাংলাদেশ জাতীয় দলের পাঁচ ক্রিকেট তারকাকে আইকন খেলোয়ার হিসেবে রাখা হয়েছে। তারা হলেন অলক কাপালী, এনামুল হক জুনিয়র, ইমতিয়াজ হোসেন তান্না, আবু জায়েদ রাহি ও জাকির হাসান।
প্লেয়ার ড্রাফট অনুযায়ী আইকন প্লেয়ারের মধ্যে স্টার প্যাসিফিক টাইগার্সের হয়ে খেলবেন অলক কাপালী, সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিয়ার্সে খেলবেন জাকির হাসান, কুশিয়ার রয়্যালসে খেলবেন ইমতিয়াজ হোসেন তান্না, এম কে বি প্লাটুনে খেলবেন এনামুল হক জুনিয়র ও সিলেট ইউনাইটেডে খেলবেন আবু জায়েদ রাহি।

Share Button
April 2021
M T W T F S S
« Mar    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

দেশবাংলা