উলামা পরিষদ বিয়ানীবাজার ইউকের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স) মাহফিল

Published: 24. Nov. 2021 | Wednesday

উলামা পরিষদ বিয়ানীবাজার ইউকের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স) মাহফিল শনিবার লন্ডনের সল্যান্ডার গার্ডেন্স মুসলিম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি আল্লামা জিল্লুর রহমান চৌধুরী ছাহেবজাদায়ে দুবাগীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আমিনুল ইসলাম জলঢুপীর পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ব্রিকলেন জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন।
আলোচনা পেশ করেন, লন্ডন নিউক্রস জামে মসজিদের খতিব ও উলামা পরিষদ বিয়ানীবাজার ইউকের সহসভাপতি মাওলানা অলিউর রহমান চৌধুরী দুবাগী, সহসভাপতি হাফিজ নাজিম উদ্দিন ও কোষাধ্যক্ষ ক্বারী ইউনুস আহমদ, ঢাকা দারুন্নাজাত সিদ্দিকিয়া কামিল মাদ্রাসার আরবির প্রভাষক মাওলানা নূরুল ইসলাম, বায়তুল ইসলাহ একাডেমির প্রিন্সিপাল মুফতি আব্দুল ওয়াদুদ লতিফী, মুহিউল ইসলাম মসজিদের ইমাম মাওলানা আব্দুল আউয়াল ছাতকী, নূরুল ইসলাম মসজিদের ইমাম মাওলানা আব্দুল কুদ্দুস, লতিফিয়া ক্বারী সোসাইটি ইউকে এন্ড আয়ারল্যান্ডের সহসভাপতি হাফিজ আব্দুল হাকিম, সিলেট আলিয়া মাদ্রাসা প্রাক্তন ছাত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন, মাওলানা গোলাম আম্বিয়া ও মাওলানা হবিবুর রহমান।
এছাড়াও উপস্থিত ছিলেন, নিউক্রস জামে মসজিদের সভাপতি সেলিম রহমান, ব্রিকলেন জামে মসজিদের সহসভাপতি সৈয়দ মর্তুজা আলী, বাংলাদেশ টিচার্স এসোসিয়েশন ইউকের অর্থ সম্পাদক প্রফেসর মিসবাহ উদ্দিন কামাল ও ব্রিকলেন জামে মসজিদের যুগ্মসাধারণ সম্পাদক মতিউর রহমান। পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন, ক্বারী মহবুবুর রহমান চৌধুরী দুবাগী।
মাহফিলে নবীজির জীবন ও আদর্শের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। আলোচকরা বলেন, মহানবীর আদর্শ অনুসরণ ও অনুকরণ প্রতিটি মুসলিমের জন্য অপরিহার্য।
মিলাদ শরীফ শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি, অগ্রগতি ও উপস্থিত সকলের ইহকালীন কল্যাণ, পরকালীন মুক্তি এবং মহামারি করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। শিরনি বিতরণের মধ্য দিয়ে মাহফিলের সমাপ্তি ঘটে।-সংবাদ বিজ্ঞপ্তি

Share Button
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930