২৭ জানুয়ারি ২০২২

ইউপি নির্বাচনে জকিগঞ্জে দুই রিটার্নিং অফিসার গ্রেফতার : আ লীগের ৪ চেয়ারম্যান

Published: ০৫. জানু. ২০২২ | বুধবার

জকিগঞ্জ প্রতিনিধি : সিলেটের জকিগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থীরা জিতেছেন চার ইউনিয়নে। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মধ্যে জিতেছেন দুই জন। দুই ইউনিয়নে জিতেছেন স্বতন্ত্র প্রার্থী। একটি ইউনিয়নে নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে।
জকিগঞ্জ সদর ইউনিয়ন, সুলতানপুর ও বারঠাকুরী ইউনিয়নের রিটার্নিং অফিসার, উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদমান সাকিব এবং বারহাল ও কাজলসার ইউনিয়নের রিটানিং অফিসার, উপজেলা কৃষি কর্মকর্তা আরিফুর রহমানকে পুলিশ বিকেলে আটক করে। তাদের নিকট থেকে নগদ ১ লাখ ২১ হাজার ৫০০ টাকা এবং দুই চেয়ারম্যান প্রার্থী ও এক সংরক্ষিত আসনের প্রার্থীর পক্ষে সিলমারা ব্যালট পেপার উদ্ধার করা হয়।
কাজলসার ইউনিয়নের ডেমারগ্রাম কেন্দ্র ও সুলতানপুর ইউনিয়নের গণিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালেট বাক্স ছিনতাই ও হামলার ঘটনা ঘটে।
কাজলসার ইউনিয়ন পরিষদ ও সুলতানপুর ইউনিয়নের গণিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে।
নির্বাচন কমিশনের নির্বাচন ব্যবস্থাপনা শাখা-২ এর উপসচিব আতিয়ার রহমান সাক্ষরিত এক পত্রে কাজলসার ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়।
উপজেলার ৯ ইউনিয়নের মধ্যে একটির নির্বাচন স্থগিত। অন্য ৮টিতে বিজয়ীরা হলেন, আওয়ামী লীগের আব্দুস সাত্তার (বীরশ্রী), আফতাব উদ্দিন (জকিগঞ্জ সদর), মহসিন মর্তুজা (বারঠাকুরী) ও আবু জাফর রায়হান চৌধুরী (মানিকপুর), আওয়ামী লীগের বিদ্রোহী রফিক উদ্দিন (সুলতানপুর) ও আলতাফ হোসেন লস্কর (কসকনকপুর) এবং স্বতন্ত্র মোস্তাক আহমদ চৌধুরী (বারহাল) ও আব্দুল হক (খলাছড়া)।

Share Button
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31