JUST NEWS
TEA WORKERS' 10 POINT IMPLEMENTATION MOVEMENT COMMITTEE HAS CONVENED A NATIONAL CONVENTION AT 11 AM ON SUNDAY AT THE PREMISES OF SYLHET CENTRAL SHAHID MINAR
সংবাদ সংক্ষেপ
The first meeting of Moulvibazar Zilla Parishad হবিগঞ্জ জেলা কারাগারে ৩ দিন যাবত পানির অভাবে হাহাকার মৌলভীবাজার জেলা পরিষদের নতুন চেয়ারম্যান-সদস্যদের প্রথম সভা Two-day Digital Innovation Fair started in Sylhet সিলেটে শুরু হয়েছে দুদিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ জাতীয় ইমাম সমিতি দক্ষিণ সুরমা উপজেলা কমিটি পুনর্গঠিত কেমুসাসে সিলেট ক্যালিগ্রাফি সোসাইটির ক্যালিগ্রাফি প্রদান Phon-o-live quiz show ‘Football Mastermind’ বিশ্বকাপ নিয়ে টফিতে চলছে ফুটবল মাস্টারমাইন্ড || জিততে পারেন উপহার গায়েবি মামলায় সেলিমকে কারাগারে পাঠানোর অভিযোগ বিএনপির সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে লিটারারি ফেস্ট বাংলাদেশ অর্থনৈতিক দিক থেকে অত্যন্ত সম্ভাবনাময় : চেম্বারস ওয়েলসের নির্বাহী চেয়ারম্যান বাহুবল উপজেলা ছাত্রলীগের পদ প্রত্যাশীদের মধ্যে হাতাহাতি সুনামগঞ্জ বুলচান্দ উচ্চবিদ্যালয়ে শিক্ষকের মৃত্যুতে শোকসভা ও দোয়া সিলেট মোবাইল পাঠাগারের ৮০১ তম সাহিত্য আসর অনুষ্ঠিত মাহা-সিলেট জেলা প্রেসক্লাব অভ্যন্তরীণ ক্রীড়ার শনিবারের ফলাফল

আয়োজনটি হয়ে উঠেছিল সিলেট বিভাগের আওয়ামী পরিবারের মিলনমেলা

  • বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : আসলে আয়োজনটি হয়ে উঠেছিল সিলেট বিভাগের আওয়ামী পরিবারের মিলনমেলা। নগর, শহর ও গ্রাম থেকে ছুটে এসেছিলেন নবীন-প্রবীণ সদস্যরা। বাড়তি পাওয়া ছিল কেন্দ্রীয় নেতাদের উপস্থিতি। এভাবে অনেকদিন পর বাঙালির স্বাধিকার ও স্বাধীনতা আন্দোলনে নেতৃত্ব দানকারী দেশের বৃহত্তম রাজনৈতিক দল আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা পুরো চার ঘণ্টা সময় ধরে একে অপরের খুব কাছাকাছি আসার ও বসার সুযোগ পেয়েছিলেন। এর মধ্য দিয়ে সকল প্রতিবন্ধকতা পরাভূত করে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের শপথও নিলেন নতুন করে। অঙ্গীকার করলেন, পেশাহীন আর পেশীজীবীদের বিতাড়নের পাশাপাশি জঙ্গি প্রতিরোধের। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকারে উন্নয়ন চিত্র জনগণের কাছে তুলে ধরার প্রতিশ্রুতিও দিয়ে গেলেন।
আয়োজনটি ছিল আওয়ামী লীগের সিলেট বিভাগীয় প্রতিনিধি সমাবেশ। বুধবার সকাল ১০টা থেকে বিকেল সিলেট সরকারি আলিয়া মাদরাসা ময়দানে অনষ্ঠিত হয় আওয়ামী পরিবারের এই মিলনমেলা। এতে প্রধান অতিথি ছিলেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। আরো উপস্থিত ছিলেন উপদেষ্টামণ্ডলীর সদস্য অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও মিছবাহ উদ্দিন সিরাজ, শ্রম ও জনশক্তি সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ও অধ্যাপক রফিকুর রহমান। এসেছিলেন সিলেট অঞ্চলের সংসদ সদস্যগণ। জেলা পরিষদ চেয়ারম্যান সহ স্থানীয় সরকারের প্রতিনিধিরাও যোগ দিয়েছিলেন।
প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথি ওবায়দুল কাদের গডফাদার ও কোন্দল মুক্ত আওয়ামী লীগ গড়ার প্রত্যয় ঘোষণা করেন। নেতাকর্মীদের নির্দেশ দেন আগামী নির্বাচনে দলের বিজয় নিশ্চিত করার। এছাড়া বিএনপিকে নিয়ে না ভাবতেও পরামর্শ দেন।
ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগে গডফাদারদের দরকার নেই। দরকার নেই পেশাহীন ও পেশীজীবীদের। পেশাহীন আর পেশীজীবীরা বিভিন্ন জায়গায় সমস্যা তৈরি করছে।
তিনি দলের অভ্যন্তরীণ কোন্দলের ইঙ্গিত দিয়ে বলেন, ঘরের মধ্যে ঘর তৈরি কিংবা মশারির মধ্যে মশার টানানো চলবেনা।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। তাই আওয়ামী লীগকে সুশৃঙ্খল হতে হবে। আধুনিক ও শক্তিশালী দল নিয়ে নির্বাচন করে বিজয় অর্জন করতে হবে।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। নির্বাচনে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ। মানুষ পুড়িয়ে মেরেছে। তাই এখন আর মানুষ পায়না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest