আঞ্জুমানে আল ইসলাহ লক্ষণাবন্দ ইউনিয়ন শাখার অভিষেক

Published: 23. Nov. 2021 | Tuesday

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ লক্ষণাবন্দ ইউনিয়ন শাখার অভিষেক অনুষ্ঠিত হয়েছে।
রবিবার রাতে লক্ষণাবন্দ সোবহান কমপ্লেক্সের সামনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ সিলেট জেলা শাখার সহসভাপতি মাওলানা শুয়াইবুর রহমান।
ইউনিয়ন আল ইসলাহর সভাপতি মাওলানা আব্দুর রশিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবছার আহমদ খানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা ছালেহ আহমদ। বিশেষ অতিথি ছিলেন, জেলা শাখার সহসভাপতি মাওলানা শিহাব উদ্দিন আলীপুরী, গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা আব্দুর রউফ, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান ও আল ইসলাহ আফ্রিকা শাখার সাধারণ সম্পাদক মারুফ আহমদ।
আরও উপস্থিত ছিলেন, তালামিযে ইসলামিয়া সিলেট পশ্চিম জেলা শাখার প্রচার সম্পাদক খালেদ আহমদ, পুর্ব জেলা শাখার প্রশিক্ষণ সম্পাদক ছাইদুল ইসলাম, ফুলবাড়ি ইউনিয়ন আল ইসলাহর সভাপতি মাওলানা আব্দুল মন্নান, লক্ষণাবন্দ ইউনিয়ন তালামিয সভাপতি বিলাল আহমদ, উপদেষ্টা মাওলানা আব্দুল আজিজ প্রমুখ।
অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান, প্রধান অতিথি। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন, মাওলানা শিহাব উদ্দিন আলীপুরী।
বক্তারা বলেন, আল্লামা ছাহেব ক্বিবল ফুলতলীর (র) আদর্শ লালন করে বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহর দাওয়াত সর্বমহলে পৌঁছে দিতে হবে।
তারা বলেন, একটি মহল ইসলামকে বিভ্রান্ত ও ভিন্নপথে নিতে বিভিন্নভাবে অপপ্রচারে লিপ্ত রয়েছে।
সে ব্যাপারে সচেতন হয়ে তারা আল ইসলাহ ও তালামিযের নেতাকর্মীদের ঐক্যব্ধ হয়ে কাজ করার আহবান জানান।-সংবাদ বিজ্ঞপ্তি

Share Button
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930