আওয়ামী লীগে দূষিত রক্ত থাকতে পারবে না : হবিগঞ্জে ওবায়দুল কাদের

Published: 11. Dec. 2019 | Wednesday

হবিগঞ্জ প্রতিনিধি : কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগে কোন দূষিত রক্ত থাকতে পারবে না। দূষিত রক্ত মুক্ত করে আওয়ামী লীগে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করা হবে। আওয়ামী লীগকে ক্লিন ইমেজের পার্টিতে রূপান্তরিত করতে শেখ হাসিনার শুদ্ধি অভিযান শুরু করেছেন। এই অভিযানকে সফল করতে হবে।
তিনি আরো বলেছেন, ২০০১ সালে বিএনপি সংখ্যালঘুদের উপর যে অত্যচার-নির্যাতন করেছে তা একাত্তরের বর্বরতার সাথে তুলনীয়। শেখ হাসিনার সরকারই সংখ্যালঘুবান্ধব সরকার, যে সরকারের আমলে দেশের সকল সম্প্রদায়ের মানুষ সমান অধিকার ভোগ করছেন।
বুধবার দুপুরে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ অ্যাডভোকেট আবু জাহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংসদ আব্দুল মজিদ খানের পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ অতিথি ছিলেন, সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক শিক্ষমন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ ও আহমদ হোসেন, বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমেদ কামরান ও হবিগঞ্জ-১ আসনের সাংসদ গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ।
সম্মেলনে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সভাপতি পদে অ্যাডভোকেট আবু জাহির ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট আলমগীর চৌধুরীর নাম ঘোষণা করেন।

Share Button
September 2020
M T W T F S S
« Aug    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

দেশবাংলা