১০ কর্মদিবসের মধ্যে ৬ দফা দাবি পূরণের আহ্বান আটাব সিলেট অঞ্চলের

Published: 06. Mar. 2019 | Wednesday

নিজস্ব প্রতিবেদক : এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ সিলেট অঞ্চল আগামী ১০ কর্মদিবসরে মধ্যে সংগঠনের ৬ দফা দাবি পূরণের জন্যে বিমান বাংলাদেশ এয়ারলাইনস সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছে।
বুধবার দুপুরে মহানগরীর পশ্চিম জিন্দাবাজারে আটাব সিলেট অঞ্চল কার্যালয়ে আহুত সংবাদ সম্মেলনে এ আহ্বান জানিয়ে বলা হয়, অন্যথায় সিলেটের প্রবাসীদের বিভিন্ন সমস্যা সমাধানে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।
উত্থাপিত দাবিগুলোর মধ্যে রয়েছে, সিলেটি যাত্রীদের জন্যে সপ্তাহে সিলেট-জেদ্দা-সিলেট একটি ফ্লাইটের ব্যবস্থা করা অথবা কমন ভাড়ায় নির্দিষ্ট আসন বরাদ্দ রাখা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে জেদ্দা, দুবাই ও লন্ডন সহ বিশ্বের বিভিন্ন গন্তব্যে নির্ধারিত কমন ভাড়া বহাল রাখা, সিলেট-জেদ্দা-সিলেট, সিলেট-লন্ডন-সিলেট ও সিলেট-দুবাই-সিলেট সহ সরাসরি সিলেট ফ্লাইটে কমন ভাড়ায় অগ্রাধিকার ভিত্তিতে সিলেটি প্রবাসীদের জন্যে আসন বরাদ্দ রাখা, ‘সিলেটি যাত্রীদের সরাসির সিলেট আসতে বেশি ভাড়া দিতে হবে’ বলে দেয়া জেলা ব্যবস্থাপক সেলসের বক্তব্য প্রত্যাহার ও সিলেট অঞ্চলের যাত্রীদের সাথে বৈষম্যমূলক আচরণ পরিহার, সপ্তাহে ধার্য্য করা জেদ্দা-সিলেট ২টি ফ্লাইটে সিলেটি যাত্রীদের জন্যে ‘ইউ’ ক্লাসে প্রয়োজনীয় আসন বরাদ্দ রাখা এবং ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর রানওয়ের ক্ষমতা বৃদ্ধির কাজ দ্রুত সম্পন্ন করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সহ বিশ্বের বিভিন্ন বিমান সংস্থার সরাসরি ফ্লাইট চালুর ব্যবস্থা করা।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, আটাব সিলেট অঞ্চলের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল। এসময় সংগঠনের অন্যান্য নেতাও উপস্তিত ছিলেন।

Share Button
March 2019
M T W T F S S
« Feb    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

দেশবাংলা

Facebook Auto Publish Powered By : XYZScripts.com