হবিগঞ্জে সুদের টাকা পরিশোধ না করায় পিটিয়ে হত্যা করা হয় সাজনকে

Published: 23. May. 2019 | Thursday

হবিগঞ্জ প্রতিনিধি : সুদের টাকা পরিশোধ না করায় হবিগঞ্জের বানিয়াচং উপজেলার নোয়াপাতারিয়া গ্রামে সাজন মিয়া নামের একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
বুধবার সন্ধ্যায় অতিরিক্তি পুলিশ সুপার রবিউল ইসলাম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, ২০১৮ সালের ১৮ আগস্ট রাতে বানিয়াচং উপজেলার কাউরিয়াকান্দি গ্রামের মিজানুর রহমান মিজান, নোয়াপাতারিয়া গ্রামের সাদ্দাম হোসেন, টলিয়া গ্রামের রুস্তম আলী, আলম বাজারের তাজ উদ্দিন ও মহিন উদ্দিন মিলে সাজন মিয়াফে গুরুতর অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে এসে বিদ্যুতস্পৃষ্ট হয়েছে মর্মে ভর্তি করায়; কিন্তু কর্তব্যরত চিকিৎসক সাজন মিয়াকে মৃত ঘোষণা করেন। পরবর্তী সময়ে ময়না তদন্তের প্রতিবেদনে মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতজনিত কারণে সাজন মিয়ার মৃত্যু হয়েছে বলে উল্লেখ করা হয়। এর পরিপ্রেক্ষিতে সাজন মিয়ার মা ২৩ নভেম্বর ঐ ৫ জন ও অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে হবিগঞ্জ সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক উত্তম কুমার দাস মহিন উদ্দিন ও তারেক নামের একজনকে গ্রেফতার করেন। এদিকে মঙ্গলবার অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামের নেতৃত্বে অপর আসামি টমটম চালক মিজানুর রহমান মিজানকে পুলিশ গ্রেফতার করে। তাকে পুলিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে, সাজন মিয়া তাজ উদ্দিনের নিকট থেকে ১০ হাজার টাকা সুদে নেয়; কিন্তু সময় মত পরিশোধ না করায় মহিন উদ্দিনের গ্যারেজে কিল-ঘুষি মেরে এবং পাইপ দিয়ে পিটেয়ে তাকে হত্যা করা হয়। মিজানুর রহমান দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। তাকে কারাগারে পাঠানো হয়েছে।
প্রেস ব্রিফিংকালে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মুহাম্মদ সহিদুর রহমান, ওসি তদন্ত জিয়াউর রহমান ও পুলিশ পরিদর্শক উত্তম কুমার দাস।

Share Button
August 2019
M T W T F S S
« Jul    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

দেশবাংলা

Facebook Auto Publish Powered By : XYZScripts.com