সুনামগঞ্জের ৫ আসনেই বিপুল ভোটে জিতলেন মহাজোট প্রার্থীরা

Published: 31. Dec. 2018 | Monday

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের ৫টি আসেনই মহাজোটভুক্ত আওয়ামী লীগ ও জাতীয় পার্টির প্রার্থীরা বিজয়া হয়েছেন।
বিজয়ীরা হলেন, সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী ইজ্ঞিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। পেয়েছেন ২ লাখ ৫৩ হাজার ৯১৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী নজির হোসেনের প্রাপ্ত ভোট ৫৭ হাজার ৫৪৬। ব্যবধান ১ লাখ ৯৬ হাজার ৩৭১ ভোট।
সুনামগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী ড জয়া সেনগুপ্তা পেয়েছেন ১ লাখ ২৪ হাজার ১৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী নাসির উদ্দিন চৌধুরী পেয়েছেন ৬৭ হাজার ৫৮৭ ভোট। ভোটের তফাৎ ৫৬ হাজার ৪৩০।
সুনামগঞ্জ-৩ আসেন আওয়ামী লীগ প্রার্থী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান। তার প্রাপ্ত ভোট ১ লাখ ৭৬ হাজার। নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী অ্যাডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী ভোট পেয়েছেন ৪৪ হাজার ২৮১টি। পার্থক্য ১ লাখ ৩৩ হাজার ভোটের।
সুনামগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ। পেয়েছেন ১ লাখ ৩৭ হাজার ২৮৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ফজলুল হক আসপিয়ার পক্ষে পড়েছে ৬৯ হাজার ৭৪৯ ভোট। ব্যবধান হয়েছে ৬৭ হাজার ৫৪০ ভোটের।
সুনামগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগ প্রার্থী মহিবুর রহমান মানিক। তার প্রাপ্ত ভোট সংখ্যা ২ লাখ ২০ হাজার ৪২৮। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী মিজানুর রহমান চৌধুরী পেয়েছেন ৮৯ হাজার ৬৩৪ ভোট। ভোটের তফাৎ ১ লাখ ৭৯৪।

Share Button
June 2019
M T W T F S S
« May    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

দেশবাংলা

Facebook Auto Publish Powered By : XYZScripts.com