দেশের সামগ্রিক উন্নয়নের ভিত্তি হলো শিক্ষা : লন্ডনে সংবর্ধনা অনুষ্ঠানে ড এনাম

Published: 29. Jun. 2017 | Thursday

লন্ডন প্রতিনিধি : জৈন্তাপুর ইমরান আহমদ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ বিগত সিলেট জেলা পরিষদ নির্বাচনের অন্যতম চেয়ারম্যান প্রার্থী ড এনামূল হক সরদার বলেছেন, একটি দেশের সামগ্রিক উন্নয়নের ভিত্তি হলো শিক্ষা। তাই সামাজিক দায় থেকে প্রায় ২৫ বছর ধরে আলেকিত মানুষ ও সমাজ বিনির্মাণে পারিবারিকভাবে কাজ করছি।
বুধবার লন্ডনে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা করেন।।
তার এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড রাজিয়া সুলতানা চৌধুরীর সম্মানে এই সবংর্ধনার আয়োজন করা হয়।
সম্প্রতি অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে তার অংশ গ্রহণ প্রসঙ্গে ড এনামূল হক সরদার বলেন, ছাত্রছাত্রী ও এলাকাবাসীর চাপে তিনি প্রার্থী হয়েছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার সাবিনা আক্তার বলেন, সমাজের উন্নতির জন্য শিক্ষার বিকল্প নেই।
তিনি বলেন, ‘আমাদের শেকড় হলো বাংলাদেশ। আমরা প্রবাসীরা দেশের সামগ্রিক উন্নয়ন ও মানুষের কল্যাণে যারাই কাজ করেন তাদের প্রতি আমাদের সহযোগিতার হাত প্রসারিত থাকে।’
ইস্ট লন্ডনের মাইক্রো বিজনেন্স সেন্টারে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশ্ববাংলানিউজ২৪ ডটকমের উপদেষ্টা গয়াছ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সম্পাদক শাহ মোস্তাফিজুর রহমান বেলালের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন জগন্নাথপুর টাইমস্ ডটকমের সম্পাদক ও সৈয়দপুর আদর্শ কলেজের সাবেক অধ্যক্ষ মুহাম্মদ শাহেদ রাহমান। আরো বক্তব্য রাখেন, ব্রিকলেন ট্রাস্টের সভাপতি শাহ মুনিম, সাবেক ডেপুটি মেয়র মুহাম্মদ শাহীদ আলী, অধ্যাপক শাহজাহান, আব্দুল বাছির, ব্রিটবাংলা২৪ এর নির্বাহী সম্পাদক আহাদ চৌধুরী বাবু, বাংলাদেশ সেন্টারের নির্বাহী পরিচালক জাহাঙ্গীর খান, ডেইলি স্টারের যুক্তরাজ্য প্রতিনিধি আনছার আহমদ উল্লাহ ,সাংবাদিক মতিয়ার চৌধুরী, সাপ্তাহিক জনমতের সহকারী সম্পাদক মুসলেহ উদ্দিন আহমদ, কমিউনিটি নেতা সমুজ আলী চৌধুরী, মুক্তিযোদ্ধা যুব কমান্ড যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক মুহিবুর রহমান কাওসার, জাহাঙ্গীর চৌধুরী, অ্যাডভোকেট এম এ করিম প্রমুখ।

Share Button
June 2019
M T W T F S S
« May    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

দেশবাংলা

Facebook Auto Publish Powered By : XYZScripts.com