দক্ষিণ সুনামগঞ্জে বাস ও লেগুনার সংঘর্ষে নিহত ৬ আহত ৮

Published: 02. Jun. 2019 | Sunday

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনার চালক সহ ৬ জন নিহত ও ৮ জন আহত হয়েছেন।
পুলিশ জানায়, রবিবার সকাল আনুমানিক ৮টায় ঢাকা থেকে দিরাইগামী লিমন পরিবহণের একটি বাস ও দিরাই থেকে সুনামগঞ্জমুখী একটি লেগুনার মধ্যে গণিগঞ্জ নামক স্থানে সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এতে দুটি যানই সড়কের পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ও জেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেন।
নিহতরা হলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দুর্বাকান্দা গ্রামের ইষ্টু মিয়ার ছেলে সাগর মিয়া (১৬), ফজল মিয়ার ছেলে লিমন মিয়া (১৭), মোহাম্মদ আলীর ছেলে আফজাল মিয়া (১৭) ও লেগুনার চালক জয়কলস ইউনিয়নের ঘাগলি গ্রামের আলী আকবরের ছেলে মোহাম্মদ নোমান (২৮)। তাৎক্ষনিক অন্য ২ জনের পরিচয় জানা যায়নি। দুর্ঘটনায় গুরুতর আহত ৮ যাত্রীর মধ্যে ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য ৬ জন সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
গুরুতর আহতরা হলেন, শাল্লা উপজেলার কাশিপুর গ্রামের রাধাকৃষ্ণ দাসের ছেলে শংকর দাস (২১), তার স্ত্রী তারামণি (১৮), দিরাই উপজেলার মকসুদপুর গ্রামের মহরম আলীর ছেলে মোহাম্মদ কাশেম (২৪), ভাটিপাড়ার আবুল হোসেনের ছেলে মোহাম্মদ রাজু (২০), গচিয়া গ্রামের ইমান আলীর ছেলে মোহাম্মদ কাজল (৩০) ও সচনি গ্রামের ফুল মিয়ার ছেলে ফজলুল করিম (৩০) এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দুর্বাকান্দা ঠাকুরভোগ গ্রামের ফজল মিয়ার ছেলে রেজাউল (১৬)।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুণ অর রশিদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

Share Button
August 2019
M T W T F S S
« Jul    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

দেশবাংলা

Facebook Auto Publish Powered By : XYZScripts.com