অস্ট্রেলিয়ায় যুবদলের আলোচনা সভায় খালেদার গাড়িবহরে হামলার নিন্দা

Published: 30. Oct. 2017 | Monday

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল অস্ট্রেলিয়ার উদ্যোগে সংগঠনের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।
রবিবার সিডনির মিন্টুতে একটি রেস্তোরায় সংগঠনের সভাপতি ইয়াসির আরাফাত সবুজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খায়রুল কবির পিন্টুর পরিচালনায় অনুষ্ঠানে কেক কাটেন অস্ট্রেলিয়া বিএনপির প্রধান উপদেষ্টা মো দেলোয়ার হোসেন।
উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়া বিএনপির সাংগঠনিক সম্পাদক মো নাসিম উদ্দিন আহাম্মেদ, যুবদলের সাবেক সভাপতি ইকবাল জুয়েল, বিএনপি নেতা মো হায়দার আলী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এএনএম মাসুম, অস্ট্রেলিয়া বিএনপির প্রচার সম্পাদক আবুল কাশেম, ছাত্র বিষয়ক সম্পাদক মোস্তাফা মোরশেদ নিথুন, নিউ সাউথওয়েলস বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার কামরুল ইসলাম শামীম, আশরাফুল আলম রনি, সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইকবাল মাসুদ, সহ সাংগঠনিক সম্পাদক মো আনিসুর রহমান, যুবদলের সাংগঠনিক সম্পাদক জেবল হক জাবেদ, স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি জুম্মান হোসেন, এহসানুল হক, মো সরওয়ার রিপন, আনিসুজ্জামান চৌধুরী, মিলন ফকির, আশরাফুল হক প্রমুখ। দেলোয়ার হোসেন বলেন, অসহায় রোহিঙ্গা মুসলিমদের মাঝে খালেদা জিয়ার মানবিক ত্রাণ বিতরণ কর্মসূচি ছিল পূর্ব নির্ধারিত। সার্বিক সহায়তা ও নিরাপত্তার জন্য প্রশাসনকে অবহিত করা হয়েছিল। তা সত্ত্বেও কক্সবাজারগামী গাড়িবহরে সরকার দলীয় অস্ত্রধারী ক্যাডার বাহিনী অতর্কিত হামলা চালিয়েছে।
সভাপতির বক্তব্যে ইয়াসির আরাফাত সবুজ বলেন, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় আপসহীন নেত্রী খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা প্রমাণ করে দেশে কোন গণতন্ত্র নাই।

Share Button
July 2018
M T W T F S S
« Jun    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

দেশবাংলা

Facebook Auto Publish Powered By : XYZScripts.com